১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:৪৯:২৫ পূর্বাহ্ন


প্রেমিকাকে খুন করে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৩
প্রেমিকাকে খুন করে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের প্রেমিকাকে খুন করে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের


প্রেমিকের হাতে খুন হয়েছে জম্মুর সুমেধা শর্মা নামের এক ডাক্তার।  তিনি থাকতেন জম্মুর তাল্লেব তিল্লোয়। প্রেমিক জোহার গানাই ছিল পাম্পশ কলোনির বাসিন্দা। জানা যায়, ওই যুগলের মধ্যে একদিন ঝামেলা লাগে এবং রাগের বশে জোহার রান্নাঘরে থাকা ছুরি নিয়ে হামলা চালায় প্রেমিকার উপর। এরপর অভিযুক্ত সেই ছুরি দিয়েই আত্মহত্যা  করার চেষ্টা করে। জোহারের একটি ফেসবুক পোস্ট থেকে পুলিশ বিষয়টি সম্পর্কে জানতে পারে। সেখানে অভিযুক্ত নিজের জীবন দেওয়ার হুমকি দিয়েছিল। অভিযুক্তর পরিচিত একজন পুলিশকে খবর দেয় বলে জানা গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দেখে বাড়ির গেট খোলা। ভিতরে ঢুকতেই দেখে সুমেধা রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে আছে এবং গুরুতর জখম হয়ে পড়ে আছে প্রেমিক জোহার। পুলিশ তাঁদের হাসপাতালে নিয়ে গেলে সুমেধাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গেছে, অভিযুক্তর অবস্থাও সংকটজনক। সম্প্রতি জম্মুর গভর্মেন্ট মেডিকাল কলেজে চিকিৎসাধীন জোহার। জোহারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই দুজনের মধ্যে মেডিক্যাল কলেজে পড়ার সময় থেকেই সম্পর্ক ছিল। পরে সুমেধা উচ্চশিক্ষার জন্য জম্মুর বাইরে চলে গেলেও সম্পর্ক ভাঙেনি তাঁদের। 

হোলির জন্য সুমেধা তাঁর জম্মুর বাড়িতে আসে। প্রেমিকের সঙ্গেই থাকছিল সে। অশান্তি শুরু হয় সেখানেই যা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। দুই পরিবার থেকে এখনও কিছু জানা যায়নি। ময়না তদন্তের পর সুমেধার মৃতদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে পুলিশ