২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৩৮:৩৩ অপরাহ্ন


আর্থিক জালিয়াতির শিকার সানি লিওন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২২
আর্থিক জালিয়াতির শিকার সানি লিওন সানি লিওন। ফাইল ফটো


নীল ছবির লাস্যময়ী সানি লিওনকে নিয়ে সর্বদাই উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় নিজের জনপ্রিয়তা সর্বদাই ধরে রেখেছেন সানি লিওন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। তাকে নিয়ে সর্বদাই নেটিজেনদের আগ্রহ যেন মুখিয়ে থাকে। এবার ঋন দেওয়ার নাম করে প্রতারণ সানি লিওনের সঙ্গে। তার প্যান কার্ড ব্যবহার করে আর্থিক জালিয়াতি করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি একটি  টুইটে সানি জানান, তার প্যান কার্ড ব্যবহার করে এক ব্যক্তি  দুহাজার টাকা ঋণ নিয়েছেন। তবে এক আর্থিক সংস্থাকে এ বিষয়ে অভিযোগ জানালেও সেখান থেকে কোনও সাহায্য পাননি বলেই অভিযোগ করেছেন সানি লিও। যদিও আবার কিছুক্ষণ পরেই সেই টুইটটি মুছে দেন সানি লিওন।

সানি লিওনের সমস্যার কথা জানতে পেরেই সাহায্য়ের  জন্য এগিয়ে আসে একাধিক শেয়ার ব্রোকিং সংস্থা। তাদের মাধ্যমেই পুরো বিষয়টি  সমাধান করেন সানি। এবং সুরাহা মিলতেই তাদের কৃতজ্ঞতা প্রকাশ করে সানি লিওনি লেখেন, এত সহজে পুরো সমস্যার  সমাধান করার জন্য এবং এমন ঘটনা যাতে আর না ঘটে সে বিষয়ে নজর রাখার জন্য ধন্যবাদ। আমি জানি ভবিষ্যতে অন্যদেরও এমন  সমস্যা এড়িয়ে যেতে আপনারা একই ভাবে সাহায্য করবেন। সানির এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এক ব্যক্তিও সানির পোস্টে জানিয়েছেন, তিনিও একই সমস্যার সম্মুখীন হয়েছে। 

বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন।  রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী সানি লিওন। কিছুদিন আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপ থেকে ছবি পোস্ট করে শরীরী শিহরণ জাগিয়েছেন সানি লিওন। গোলাপি বিকিনিতে  যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। প্রতিটি ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। সালটা ২০১২। 'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। একটানা তিনবছর একসঙ্গে থাকার পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। ড্যানিয়েল পেশায় একজন সংগীত শিল্পী। বর্তমানে তাদের তিনটি সন্তান রয়েছে।সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। 

রাজশাহীর সময় /এএইচ