০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার, ০৬:২৪:১৪ পূর্বাহ্ন


দেবরের মৃত্যুর খবরে হার্ট অ্যাটাকে ভাবির মৃত্যু
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২৩
দেবরের মৃত্যুর খবরে হার্ট অ্যাটাকে ভাবির মৃত্যু দেবরের মৃত্যুর খবরে হার্ট অ্যাটাকে ভাবির মৃত্যু


গণপিটুনিতে অসিত মাজি (৪২) নামের এক দেবরের মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন তার ভাবি লক্ষ্মী মাজি (৪৭)। হাওড়ার আমতা থানার সোমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত আটটা নাগাদ ওই সোমেশ্বরের বাসিন্দা অসিত মাজি সাইকেল চেপে কাজ থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় এলাকারই দুই যুবক পাপাই পোল্লে এবং নয়ন গায়েন রাস্তা আটকে দাঁড়িয়েছিল। রাস্তা থেকে সরার জন্য অসিতবাবু একাধিকবার সাইকেলের বেল বাজান। এরপর তাদের পাশ কাটিয়ে যাওয়ার জন্য এগোতেই অসিতবাবুর সাইকেলের হ্যান্ডেল তাদের গায়ে লেগে দুই যুবক অসিতবাবুকে ব্যাপক মারধর করে রাস্তাতেই ফেলে রেখে যায়। পরে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে  আমতা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় ও পরিবারের লোকজন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়েও দেওয়া হয়। 

জানা যায়, শক্রবার সকালে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর আমতা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে তাঁকে উলুবেড়িয়া মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসকরা। সেইমত রোগীকে উলুবেড়িয়ায় নিয়ে আসার পথে মৃত্যু হয়। এদিকে এই খবর বাড়িতে পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন অসিতবাবুর বৌদি লক্ষ্মীদেবী। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তাঁরও।

জোড়া মৃত্যুর ঘটনায় ভেঙে পড়েছে তাঁদের পরিবার। এদিকে ঘটনার পরেই অভিযুক্ত দুই যুবক এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। পরে শুক্রবার রাতে তাদের নামে আমতা থানায় লিখিত অভিযোগ দায়ের মৃতের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে আমতা থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ প্রকাশ্যে আসবে।