২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:২২:৪৩ অপরাহ্ন


সবার সামনে খুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২৩
সবার সামনে খুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম ! সবার সামনে খুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম !


বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। প্রতিভাবান হওয়ার পাশাপাশি, তিনি তার শৈলীরও বিশেষ যত্ন নেন। কিন্তু এই ব্যাপারে সেও আপস মোমেন্টের শিকার হয়। একসময় এই অভিনেত্রী সাধারণ একটি শার্ট পরেছিলেন, কিন্তু গাড়িতে বসে এমন কিছু ঘটল যে তিনিও লজ্জায় লাল হয়ে যেতেন।

জিম থেকে বের হয়ে গাড়িতে বসার আগেই জাহ্নবীর শার্টের বোতাম খুলে ব্রা প্রকাশ পায়। এমন পরিস্থিতিতে জাহ্নবী ওপস মোমেন্টের শিকার হন এবং এই ভুল ক্যামেরায় ধরা পড়ে। জাহ্নবীর ছবি দেখে ভক্তরা তার এই ভুল ধরলেন। পোস্টে কমেন্ট করে ভক্তরা এই ভুলটাই তুলে ধরছেন।

জাহ্নবী কাপুর তার রুটিন জিম সেশন শেষ করে বাইরে যাচ্ছিলেন। এই সময়, তিনি একটি সাদা শার্ট এবং কালো-ধূসর প্যান্ট বহন করেন। তার সাথে স্পোর্টস জুতা পরে আছে। তিনি তার নৈমিত্তিক চেহারা খুব ভাল  হয়। জাহ্নবী কখনই তার সেশন মিস করেন না। যে কারণে বৃষ্টির মধ্যেও তিনি জিমে পৌঁছেছেন।

‘ধড়ক’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। এই ছবিতে ইশান খট্টরের সঙ্গে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। ছবিতে তিনি প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন। এরপর তাকে গুঞ্জন সাক্সেনা, রুহি ইত্যাদি ছবিতে কাজ করতে দেখা গেছে।