১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৩৯:৫০ পূর্বাহ্ন


বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংর্ঘষে শিশুসহ নিহত ৩
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৩
বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংর্ঘষে শিশুসহ নিহত ৩ বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংর্ঘষে শিশুসহ নিহত ৩


বগুড়ার নন্দীগ্রামে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংর্ঘষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন।

নিহতেরা হলেন- নন্দীগ্রাম উপজেলার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম (৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

সোমবার সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন।

তিনি বলেন, দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত অপর ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা ও পিকআপ জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি বগুড়া শহরে যাচ্ছিল। কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় নাটোরগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক-সহকারীসহ আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।