১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৫:৩১ অপরাহ্ন


আলিয়ার আকাশছোঁয়া সম্পত্তি! লন্ডনে বিলাসী বাড়ি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৩-২০২৩
আলিয়ার আকাশছোঁয়া সম্পত্তি! লন্ডনে বিলাসী বাড়ি! আলিয়ার আকাশছোঁয়া সম্পত্তি! লন্ডনে বিলাসী বাড়ি!


এই মুহূর্তের বলিউড নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। তাঁর সমবয়সি নায়িকাদের তুলনায় বেশ কিছুটা কম বয়সেই বিয়ে, সন্তান– সবকিছুই একসঙ্গে সামলাচ্ছেন তিনি। তবে এসবের পাশাপাশি কেরিয়ারের দৌড়েও অনেকের চেয়ে অনেকটা এগিয়ে তিনি। আর সেই কারণেই সম্পত্তি বাড়ানোর ক্ষেত্রেও পিছিয়ে নেই মোটেই।

মাত্র ৩০ বছর বয়স হওয়ার আগেই আলিয়ার মোট সম্পত্তির অঙ্ক যেখানে পৌঁছেছে, তাকে একপ্রকার রাজকীয় সম্পদ বললেও অত্যুক্তি হয় না। এই মুহূর্তে অভিনেত্রীর মোট সম্পত্তির মূল্য ১৮৫ কোটি। মুম্বই, লন্ডনে বাড়ি ,একাধিক দামি গাড়ি, বিলাসবহুল ভ্যানিটি ভ্যান , নিজস্ব প্রোডাকশন হাউস– কী নেই তাঁর! 

মুম্বইতে দামি বাড়ি

মুম্বইয়ের অন্যতম বিলাসবহুল স্থান বান্দ্রায় চোখ ধাঁধানো বাড়ি না কিনলে যেন বলিউড তারকাদের শো-অফ সম্পূর্ণ হয় না। সেই পথে হেঁটেই ২০২০ সালে ৩২ কোটি টাকা দিয়ে বান্দ্রায় বাড়ি কিনেছেন আলিয়া। বাস্তু পালি হিল কমপ্লেক্সের ৫ তলায় আগে থেকেই আলিয়ার স্বামী রণবীরের বাড়ি ছিল। সেখানেই, ৭ তলায় আরও একটি বাড়ি কেনেন আলিয়া। গোটা বাড়িটি ডিজাইনার গৌরী খানকে দিয়ে মনের মতো করে সাজান আলিয়া।

লন্ডনে প্লাশ প্যাড

দেশের পাশাপাশি, বিদেশেও সম্পত্তি বাড়ানোর দিকে মনোযোগী আলিয়া। তাই সেই ২০১৮ সালেই লন্ডনে তিনি একটি প্লাশ প্যাড কেনেন। এ প্রসঙ্গে ‘গাঙ্গুবাই’ অভিনেত্রী বলেন, ছোটবেলা থেকেই তাঁর স্বপ্ন ছিল লন্ডনে একটি সম্পত্তি বানানোর। সেই স্বপ্ন তিনি পূরণ করেছেন ২০১৮ সালে। তখন তাঁর বয়স ছিল মাত্র ২৫। নিজের পাশাপাশি, তাঁর বোনও যাতে সময় কাটাতে পারেন সেই আরামদায়ক প্লাশ প্যাডে, সে কথা ভেবেই এই সম্পত্তি কেনা আলিয়ার।(adsbygoogle = window.adsbygoogle || []).push({}); 

দামি গাড়ি

বাড়ি বানানোর পাশাপাশি, আলিয়ার গাড়ির শখও সাধারণের চোখ কপালে তুলে দেওয়ার জন্য যথেষ্ট। তাঁর গ্যারাজে প্রায় আড়াই কোটি টাকা দামের রেঞ্জ রোভার, বিএমডব্লিউ-এর পাশাপাশি, সেডান এবং এসইউভি-র তালিকাও নেহাত কম নয়। অবশ্যই এই সমস্ত গাড়ির দাম কোনওটাই কোটির নীচে নয়।

প্রোডাকশন হাউস

অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের জায়গা পাকা করার পাশাপাশি, নিজের একটি প্রোডাকশন হাউসও খুলে ফেলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। ইটারনাল শানসাইন প্রোডাকশন নামে এই প্রোডাকশন হাউসটি সাজাতে আলিয়া খরচ করেছেন প্রায় দু’কোটি টাকা। প্রোডাকশন হাউসটির অন্দরসজ্জাও তাক লাগিয়ে দেওয়ার মতোই। পাশাপাশি, হাউসের ভিতরেই রয়েছে আর একটি বিশাল ঘর। এই ঘরটি শুধুমাত্র আলিয়ার জামাকাপড় এবং উপহার সামগ্রী রাখার জন্যই ব্যবহার করা হয়।

ভ্যানিটি ভ্যান

ছবির শ্যুটিংয়ের জন্য নিজের ভ্যানিটি ভ্যানকেও মনের মতো করে সাজিয়েছেন শৌখিন আলিয়া। গৌরী খানকে দিয়ে সাজানো এই ভ্যানিটি ভ্যানকে একটি ছোটখাটো স্টুডিও বললেও বেশি বলা হয় না। রঙিন আয়না, দামি সুদৃশ্য ছবি, শো-পিসে সাজানো ভ্যানটির মধ্যেই সাংবাদিকদের সাক্ষাৎকার দেওয়া থেকে শুরু করে চলতি ছবির শ্যুটিংয়ের সাজে নিজেকে সাজিয়ে তোলেন আলিয়া।