২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৫:২৩ অপরাহ্ন


পুরো বাবার মতো...' প্রথম ছবিতেই সালমানের সঙ্গে কাজ !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৩
পুরো বাবার মতো...' প্রথম ছবিতেই সালমানের সঙ্গে কাজ ! পুরো বাবার মতো...' প্রথম ছবিতেই সালমানের সঙ্গে কাজ !


শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও এবার বড়পর্দায় পা রাখতে চলেছেন। সালমান খানের সঙ্গে তিনি তাঁর প্রথম কাজ করলেন। কিসি কা ভাই কিসি কী জান ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবির মাধ্যমেই তিনি বলিউড ডেবিউ সারবেন। সিনে দুনিয়ায় আসার আগে নিজের প্রথম কাজের অভিজ্ঞতার কথা জানালেন পলক।

সম্প্রতি একটি পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে পালক তাঁর এই প্রথম কাজের, বিশেষ করে সালমান খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন। বললেন প্রথম ছবিতেই সালমানের সঙ্গে কাজ করে কেমন লাগল তাঁর। পালক সেই সাক্ষাৎকারে বলেন, 'আমি ভেবেছিলাম ওঁর সঙ্গে একই সেটে থাকা ভীষণই অস্বস্তিকর হবে। ভয় পাচ্ছিলাম। সারাক্ষণ নার্ভাস হয়ে থাকব ভেবেছিলাম। কিন্তু সেটে উনি বাবার মতো আগলে রাখতেন।' অভিনেত্রী আরও বলেন, 'উনি সব সময় নজর রাখতেন যে আমরা সবাই ঠিক করে খেয়েছি কিনা, আমাদের সবার ডায়েট ঠিক করে ফলো করা হচ্ছে কিনা। ভীষণ খেয়াল রাখতেন।'

এই বিষয়ে উল্লেখযোগ্য পলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পপুলার। বিপুল ফলোয়ার তাঁর। তিনি ওই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আর কী। এবার অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করবেন।

পলকের মা শ্বেতা একজন জনপ্রিয় ছোটপর্দার অভিনেত্রী। তাঁকে কাসৌটি জিন্দেগি, ম্যায় হুঁ অপরাজিতা, জানে কেয়া বাত হুই, পর্বরিশ, মেরে ড্যাড কী দুলহান, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছিল। তিনি বিগ বসে অংশ নিয়েছিলেন।

কিসি কা ভাই কিসি কী জান ছবিটি ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে। এই ছবিতে সালমান খান ছাড়াও পূজা হেগড়ে, শেহনাজ গিল, প্রমুখকে দেখা যাবে।