২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৫৬:২৮ পূর্বাহ্ন


বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করে আইবিএমসি ছাত্রলীগ
আব্দুল মুগনী নীরো (চিফ রিপোর্টার):
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৩
বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করে আইবিএমসি ছাত্রলীগ বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করে আইবিএমসি ছাত্রলীগ


সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবর্ষিকী আর ১০৩তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে  (১৭ মার্চ)  ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে রাজশাহী মহানগরীর পদ্মা নদীর তীরে অবস্থিত মুন্নুজান স্কুল মাঠে শিশুদের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করা হয়। এসময় শিশুদের মুখ থেকে 'জয় বাংলা,জয় বঙ্গবন্ধু' স্লোগান মুখরিত হয় ।

উক্ত আয়োজনে ক্যাম্পাস ছাত্রলীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডা. সিলভীয়া রহমান নকসী, তানিম, সোহানা, মেমী সহ অন্যান্য নেতৃবৃন্দ, এছাড়াও উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ রাতুল সরকার ও সাধারণ সম্পাদক ডাঃ খয়রাতুন হেসান আন্নি।

এ আয়োজন সম্পর্কে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের অন্যতম নেতৃত্ব ডা. সিলভীয়া রহমান নকসী বলেন, "বঙ্গবন্ধু শিশুদের অনেক ভালোবাসতেন, তাই তাঁর জন্মদিন, আমরা শিশু দিবস হিসেবে পালন করি। আমরা চাই জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে গড়ে উঠুক বাংলার সকল শিশু কিশোর। তাহলেই আমাদের এই দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে উঠবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।"