২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৪:৪৪ অপরাহ্ন


সৎ বাবার ধর্ষণের শিকার তিন বছরের শিশু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৩
সৎ বাবার ধর্ষণের শিকার তিন বছরের শিশু সৎ বাবার ধর্ষণের শিকার তিন বছরের শিশু


যশোরের মনিরামপুরে সৎ বাবার হাতে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে শুক্রবার (১৭ মার্চ) সৎ বাবা কুদ্দুস হোসেনের (২৭) বিরুদ্ধে মনিরামপুর থানায় মামলা করেছেন। 

এর আগে গত বৃহস্পতিবার উপজেলার কুয়াদা জামজামি এলাকায় একটি গভীর সেচ পাম্প ঘরে ধর্ষণের শিকার হয় শিশুটি। এদিকে শিশু ধর্ষণের খবর ছড়িয়ে পড়ায় স্থানীয়দের হাতে মারধরের শিকার হন ধর্ষক কুদ্দুস হোসেন। তাকে ও শিশুটিকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুদ্দুস হোসেন যশোর সদর উপজেলার ডহরসিঙা গ্রামের শুকুর আলীর ছেলে। মামলায় বাদী উল্লেখ করেন, প্রথম স্বামীকে তালাক দিয়ে দুই মাস আগে তিনি কুদ্দুস হোসেনকে বিয়ে করেন। প্রথম স্বামীর ঘরে বাদীর তিন বছরের একটি মেয়ে রয়েছে। গত বুধবার মেয়েটিকে সঙ্গে নিয়ে বাদী বর্তমান স্বামীর কুয়াদা বাজারের ভাড়া বাসায় ওঠেন। এরপর বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে ভাড়া বাড়ির ছাদে নেওয়ার কথা বলে ঘর থেকে বের করে নেয় কুদ্দুস হোসেন। পরে মাঠে নিজেদের গভীর সেচ পাম্পের ঘরে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে কুদ্দুস।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আল ইমরান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধর্ষণের ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন আসামিকে মারধর করে যশোর সদর হাসপাতালে পাঠিয়েছেন। আমরা আসামিকে গ্রেপ্তার করেছি। আসামি ও শিশুটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।