২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫৮:৩৫ অপরাহ্ন


মাদারীপুরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২৩
মাদারীপুরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জনের মৃত্যু মাদারীপুরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ২০ জনের মৃত্যু


মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়। বর্তমানে মৃত্যু বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে গোপালগঞ্জের আফসানা মিমিসহ সাত জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহতদের মধ্যে বাস যাত্রী আফসানা মিমি (২৬)। তিনি ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি ওই বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট করেছেন।

রবিবার সকালে বিশ্ববিদ্যালয় থেকে সনদ আনতে ইমাদ পরিবহনের একটি গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা দেন মিমি। মা কানিজ ফাতিমা ও ছোট বোন রুকাইয়া ইসলাম রূপা গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে তাকে বাসে তুলে দেন। 

 পদ্মা সেতুর আগে এক্সপ্রেসওয়ের মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়। বর্তমানে মৃত্যু বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে গোপালগঞ্জের আফসানা মিমিসহ সাত জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

অন্যরা হলেন গোপালগঞ্জ শহরের সামচুল হক রোডের মাসুদ আলমের মেয়ে সুরভী আলম সুইটি (২২), গোপালগঞ্জ পরিবার পরিকল্পনার উপপরিচালক অনাদী রঞ্জন মজুমদার (৫৩), বাসের সুপার ভাইজার মানিকদাহ গ্রামের মিজানুর রহমান বিশ্বাসের ছেলে মিনহাজুর রহমান বিশ্বাস, ড্রাইভার জাহিদ এবং সদর উপজেলার বনগ্রামের সামচুউদ্দিন শেখে ছেলে মোস্তাক শেখ, মুকসুদপুরের আদমপুর গ্রামের আনজু খানের ছেলে মাসুদ খান (৩০)।

পরিবহন ম্যানেজার সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ইমাদ পরিবহনের বাসটিতে গোপালগঞ্জ জেলা থেকে ১৪ জন যাত্রী ওঠেন। তবে তারা নিশ্চিত করতে পারেননি এর মধ্যে কতজন মারা গেছেন।