২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫৭:৫২ অপরাহ্ন


কলাকোপা আতপজান মেমোরিয়াল বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন
আল আমিন মন্ডল (বগুড়া):
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২৩
কলাকোপা আতপজান মেমোরিয়াল বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন কলাকোপা আতপজান মেমোরিয়াল বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন


রবিবার বগুড়ার গাবতলী এলাকার মরহুম এমপি আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের স্মরণে কলাকোপা আতপজান মেমোরিয়াল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরিক্ষায় গোল্ডেন এপ্লাস  এবং এপ্লাস প্রাপ্ত ৩২জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদঅর্থ-ম্যাডেল সহ সংবর্ধনা প্রদান এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. তাজমেরী এস,এ ইসলাম।

অত্র বিদ্যালয়ের সভাপতি বেগম শামছুন নাহার জামান তালুকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাবতলী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ফজিলাতুন নেছা তালুকদার, অধ্যাপিকা মাহমুদা হাকিম, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষক বজলুর রহমান, ম্যানেজিং কমিটির উপদেষ্টা মতিয়ার রহমান, শিক্ষক আবুল কালাম মোল্লা। এসময় উপস্থিত ছিলেন গ্রীণ কলাকোপা এষ্টেট এর সদস্য তাহরিমা আফরিন তমা, সাদাদুজ্জামান তালুকদার জাওয়াদ, প্রাক্তন শিক্ষার্থী ফিরোজা বেগম, ম্যানেজিং কমিটির সদস্য বায়োজিদ হোসেন, মাহবুবর রহমান, আব্দুর রাজ্জাক, আব্দুর রশিদ, ফরিদা ইয়ামিন, শিক্ষক আমিনুর ইসলাম ও নাফিজার রহমান প্রমূখ। শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।