২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০৮:১৫ পূর্বাহ্ন


সাপাহারে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইউএনও'র স্কুল ইউনিফর্ম উপহার
হাফিজুল হক, সাপাহার নওগাঁ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২৩
সাপাহারে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইউএনও'র স্কুল ইউনিফর্ম  উপহার সাপাহারে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইউএনও'র স্কুল ইউনিফর্ম উপহার


নওগাঁর সাপাহারে প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন স্কুল ইউনিফর্ম  উপহার হিসেবে প্রদান করেছে।

শুক্রবার (২৪ মার্চ ) সকাল ১১টার দিকে উপজেলা সদরের প্রতিবন্ধী বিদ্যালয়ে উপস্থিত হয়ে নিজ উদ্যোগ ও অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের উপহার হিসেবে স্কুল ইউনিফর্ম তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা সাবেক জনস্বাস্থ্য উপ-সহকারি প্রকৌশলী সন্তোষ কুমার, বিদ্যালয় এর সকল শিক্ষক-শিক্ষার্থী। স্কুল ড্রেস (ইউনিফর্ম) পেয়ে বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীরা আবেগ আপ্লুত ও উল্লাসে মেতে ওঠেন।

উল্লেখ্য যে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন সাপাহারে যোগদানের পর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খোঁজখবর রাখেন, স্কুল পরিদর্শন পূর্বক গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ উপহার প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ, স্কুল ইউনিফর্ম উপহার ও উপজেলার অসহায় গরিব ছাত্রছাত্রীরা বিভিন্ন ভালো কলেজ অথবা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় সফলতা অর্জন করে অর্থের অভাবে ভর্তি হতে না পারা শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা দিয়ে আসছে এই উপজেলা নির্বাহী কর্মকর্তা। তার এ ধরনের মহতি কাজের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন বলেন শিক্ষার্থীদের উৎসাহ, লেখাপড়ায় মনোনিবেশ ও শিক্ষা ব্যবস্থাকে আরও এগিয়ে নিতে আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাহা পরবর্তীতে অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।