২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:২৬:১২ অপরাহ্ন


ছয় বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২৩
ছয় বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার ছয় বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার


ফরিদপুরের সালথায় আইসক্রিমের লোভ দেখিয়ে ছয় বছর বয়সি এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার ভাওয়াল ইউনিয়নের একটি গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে নির্যাতিত ওই শিক্ষার্থীর বাবার দায়ের করা ধর্ষণ মামলায় বুধবার দিবাগত রাতে ফরিদপুর শহর থেকে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত কিশোর একটি মিলে শ্রমিকের কাজ করে।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্র জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার আগে বাড়ির পাশে একটি মাঠে প্রথম শ্রেণির ওই ছাত্রী খেলাধুলা করছিল। এ সময় অভিযুক্ত কিশোর ওই শিশুকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে স্থানীয় একটি বাড়ির ছাদে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটির মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এ সময় নির্যাতিত শিক্ষার্থীর চিৎকারে লোকজন ছুটে গেলে অভিযুক্ত কিশোর দ্রুত পালিয়ে যায়। এতে শিশুটি গুরুতর আহত হলে তাকে উদ্ধার হাসপাতালে ভর্তি করে তার পরিবার। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে বুধবার সালথা থানায়  নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা করেন। 

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। পরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।