২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৩:৩৪ পূর্বাহ্ন


মাশরাফির আগুনে বোলিং; রূপগঞ্জের টানা চতুর্থ জয়
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৩-২০২৩
মাশরাফির আগুনে বোলিং; রূপগঞ্জের টানা চতুর্থ জয় ফাইল ফটো


ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে টানা চতুর্থ জয় তুলে নিল মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অব রূপগঞ্জ। শাইন পুকুর ক্রিকেট ক্লাবের  অমিত হাসানের সেঞ্চুরি ম্লান করে আজ নিজেদের চতুর্থ ম্যাচে তারা শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়েছে। অমিত ১০৪ রান করেন। ৪ ম্যাচ খেলে সবগুলোতেই জয় পেয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।৪ ম্যাচে ৩ হার ও ১টি জয়  শাইনপুকুরের।

সাভারে বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে শাইনপুকুর। ৪ রানে ২ উইকেট হারিয়ে তারা শুরুতেই চাপে পড়ে। এরপর ভারতের প্রিয়াঙ্ক পাঞ্চাল ২৩  ও আমিনুল ইসলাম বিপ্লব ১৩ রানে ফিরেন। ৯০ রানে ৪ উইকেট পতনের পর পঞ্চম উইকেটে ১০৫ রানের জুটি গড়েন অধিনায়ক অমিত ও সাজ্জাদুল হক। সাজ্জাদুল ৫৭ রানে থামলেও সেঞ্চুরি তুলে নেন অমিত। তার ১৪৪ বলে ১০৪ রানের ইনিংসে ছিল ৯টি চার। সাজ্জাদুল ও অমিতকে দুজনই শিকার হন  ভারতীয় চিরাগ জানির।

পরবর্তীতে মাশরাফির বোলিং তোপে ১৫ বল বাকি থাকতে ২০৭ রানে অলআউট হয় শাইনপুকুর। মাশরাফি ৩টি ও জানি ৪ উইকেট নেন। বৃষ্টির কারণে ৩৬ ওভারে ১৬৮ রানের টার্গেট পায় রূপগঞ্জ। জবাবে দলের ব্যাটাররা বড় ইনিংস খেলতে না পারলেও ৭ বল বাকি থাকতে জয়ের স্বাদ নেয় রূপগঞ্জ। সাব্বির রহমান ৩৬, ইরফান শুক্কুর ৪৩ ও জানি ৪২ রানের ইনিংস খেলে দলের জয়ে অবদান রাখেন। শাইনপুকুরের হাসান মুরাদ ৩টি উইকেট নেন।