১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৬:১৫ পূর্বাহ্ন


স্ত্রীর সামনেই মেয়েকে গুলি করে হত্যা! নিজেকেও শেষ করে দিলেন স্কুল শিক্ষক
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
স্ত্রীর সামনেই মেয়েকে গুলি করে হত্যা!  নিজেকেও শেষ করে দিলেন স্কুল শিক্ষক স্ত্রীর সামনেই মেয়েকে গুলি করে হত্যা! নিজেকেও শেষ করে দিলেন স্কুল শিক্ষক


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেয়েকে গুলি করে হত্যার পর নিজেকেও শেষ করে দিলেন স্কুল-শিক্ষক বাবা।

রবিবার উত্তরপ্রদেশের কাশগঞ্জের সদর কোতোয়ালি এলাকায় এ ঘটনা ঘটে। ৫৫ বছর বয়সি ওই ব্যক্তির নাম নরেন্দ্র সিং যাদব। তিনি নাগরিয়া টাউন এলাকার একটি সরকারি স্কুলের শিক্ষক ছিলেন। তাঁর মেয়ে, ২৬ বছর বয়সি জুহিও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে মেয়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে তর্ক শুরু হয়েছিল নরেন্দ্রর। সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন নরেন্দ্রর স্ত্রীও। 

কথা কাটাকাটির মাঝেই রাগের মাথায় নিজের লাইসেন্সপ্রাপ্ত রাইফেল বের করে এনে জুহিকে লক্ষ্য করে গুলি চালান নরেন্দ্র। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তরুণী। এরপর ভুল বুঝতে পেরেই নিজের মাথায় গুলি চালান ওই স্কুল-শিক্ষক। অবস্থা দেখে চিৎকার করতে শুরু করেন নরেন্দ্রর স্ত্রী। গুলির শব্দ এবং তাঁর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। দেখা যায়, রক্তের স্রোতের মধ্যে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন বাবা-মেয়ে।

সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছান পুলিশ সুপার সৌরভ দীক্ষিত সহ অন্যান্য সিনিয়র পুলিশকর্মীরা। নরেন্দ্র এবং জুহির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একটি মামলা রুজু করে পুরো বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।