২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:৫৮:২০ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে ও বগুড়ায় বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারি গ্রেফতার ৩
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
সিরাজগঞ্জে ও বগুড়ায় বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারি গ্রেফতার ৩ সিরাজগঞ্জে ও বগুড়ায় বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারি গ্রেফতার ৩


সিরাজগঞ্জের সদরে এবং বগুড়ার শেরপুরে পৃথক দুই অভিযানে ৩৪৬ বোতল ফেনসিডিল-সহ ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২,সিরাজগঞ্জ। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

সোমবার (২৭ মার্চ) গভীর রাতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: লালমনিরহাট জেলার আদিতমারী থানার গোবরধান ২নং এসপারবাধ গ্রামের মোঃ সহির মিয়ার ছেলে মোঃ নূরুল হক ইসলাম অরফে বাদশা (২৩)। তাকে সোমবার দিনগত রাত পৌনে ৩টায় সিরাজগঞ্জের পৌরসভাধীন কাঠের পুল মোড় থেকে ১৯৬বোতল ভারতীয় ফেনসিডিল-সহ গ্রেফতার করা হয়।

অপর অভিযানে একই রাতে, বগুড়া জেলার শেরপুর থানাধীন ছনকা বাজারের সামনে থেকে পাকা ১৫০ বোতল ফেনসিডিল-সহ  ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ ট্রাক জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো: লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার নিকশেখ সিন্দুর মাস্টারপাড়া গ্রামের মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ ফরিদুল ইসলাম (২২) ও মোঃ শাহীনুল ইসলামের ছেলে মোঃ আশিক আলী(২১)।

মঙ্গগলবার (২৮ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, র‌্যাব-১২ সিরাজগঞ্জ।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা স্বিকার করে বলে, দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ, বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। 

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।