২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩৩:৫৪ পূর্বাহ্ন


উরফি নাকি 'রূপান্তরকামী', আসল চেহারা সামনে আসবে শীঘ্রই
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
উরফি নাকি 'রূপান্তরকামী', আসল চেহারা সামনে আসবে শীঘ্রই উরফি জাভেদ। ছবি- সংগৃহীত


উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা।

ফের নেটদুনিয়ার চর্চায় চলে এলেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় প্রভাবশালী ফাইজান আনসারির মন্তব্য নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। টেলি অভিনেতা ফয়জান বলেছেন, উরফি নাকি রূপান্তরকামী। ব্যস তারপর থেকেই শুরু হয়েছে শোরগোল।

তিনি আরও দাবি করেন, ওর চলনে এক বিশেষ গোষ্ঠীর ভাবাবেগে আঘাত লেগেছে। ওর উচিত রূপান্তরকামীদের মধ্যে নিজেকে সমর্পিত করে দেওয়া। এই নিজের সত্য সকলের সামনে প্রকাশ না করলে আদালতে যেতে হবে।

অভিযোগে ফাইজান জানিয়েছেন, উরফি যে ধরনের পোশাক পরে রাস্তায় বেরোয় তাতে পরিবেশ নষ্ট হচ্ছে। এবং ফাইজান জানিয়েছেন যে তিনি মৌলানাদের কাছে উরফির নামে অভিযোগ করেছেন, শীঘ্রই তার বিরুদ্ধে ফতোয়া জারি করা হবে।

ফাইজানের মতে, উরফি জাভেদ ইসলামকে অপমান করেছেন। ইতিমধ্যেই বিষয়টি আদালতে পৌঁছেছে। ফাইজান সংবাদমাধ্যমেও জানিয়েছেন, উরফির সঙ্গে দীর্ঘদিন ধরেই লড়াই চলছে। অনেক মসজিদ ও কবরস্থানেও চিঠি দিয়েছি। এমনকী দিল্লি ও মুম্বইতে চিঠি দিয়েছি।

এবার উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। ওকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছেন ফাইজান। উরফিকে নোংরা মেয়ে বলেও মন্তব্য করেছেন। এমনকী তাকে সতর্ক করে এও বলে দিয়েছেন জীবনধারা পরিবর্তন না করলে তিনি তাকে মুম্বইতে থাকতে দেবেন না।

নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।