২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০০:২৪ অপরাহ্ন


সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


নওগাঁর  সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান (২৮) নামের এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপরদিকে এন্তাজুল (২৭) নামে একই বাইকের আরোহী গুরুত্বর আহত হয়েছে। আহত এন্তাজুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে  উপজেলার বাসুলডাঙা মোড়ে এ দুর্ঘটনা ঘটে

নিহত মোস্তাফিজুর পত্নীতলা উপজেলার ফরিদপুর (ফোকন্দা) গ্রামের আব্দুস সোবহানের ছেলে ও আহত এন্তাজুল সাপাহার উপজেলার দুকুড়িপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে বলে জানা গেছে ।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাসুলডাঙা মোড়ে মোটরসাইকেল চালক মোস্তাফিজুর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ হারিয়ে মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল হতে ছিটকে আরোহী সহ রাস্তায় পড়ে গেলে অপরদিক থেকে দ্রুত গতিতে আসা একটি পিক-আপ মোস্তাফিজুরকে চাপা দিয়ে চলে যায়। এ ঘটনায় মোস্তাফিজুর ও আরোহী এন্তাজুল গুরুতর আহত হয়। 

এসময় স্থানীয় লোকজন লোকজন তাদেরকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময়  কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুরকে মৃত ঘোষনা করেন। আহত এন্তাজুলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হাসপাতালে মৃত ব্যক্তির পরিবারের সাথে কথা বলেন।