২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৫৩:১৭ অপরাহ্ন


পালিয়ে মামিকে বিয়ে, ক্ষুব্ধ গৃহবধূর পরিবার কাটল যুবকের হাত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
পালিয়ে মামিকে বিয়ে, ক্ষুব্ধ গৃহবধূর পরিবার কাটল যুবকের হাত পালিয়ে মামিকে বিয়ে, ক্ষুব্ধ গৃহবধূর পরিবার কাটল যুবকের হাত। ছবি: সংগৃহীত


চাঁপাইনবাবগঞ্জে ট্রলিচালক রুবেল অনৈতিক সম্পর্কে জড়িয়েছিলেন আপন মামির সঙ্গে। প্রায় দেড় মাস আগে দু’জন পালিয়ে গিয়ে বিয়ে করেন। আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর সম্প্রতি বাড়ি ফিরে আসেন নবদম্পতি। কিন্তু যুবককে আটকে তাঁর হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে গৃহবধূর পরিবারের সদস্যরা। মঙ্গলবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। রুবেল উপজেলার চাকপাড়া গ্রামের মৃত মতিবুর রহমানের ছেলে।

স্থানীয় ওয়ার্ড সদস্য আবদুর রশিদ জানান, আট বছর আগে চাকপাড়া গ্রামের রশিদের সঙ্গে একই ইউনিয়নের ধোবড়া গ্রামের একরামুলের মেয়ে ইমিয়ারা খাতুনের বিয়ে হয়। তাঁদের সংসারে দুই সন্তান আছে। এরই মধ্যে ইমিয়ারা স্বামীর ভাগনে রুবেলের সঙ্গে সম্পর্কে জড়ান। সম্প্রতি তাঁরা পালিয়ে বিয়ে করেন। এতে ক্ষুব্ধ ইমিয়ারার পরিবার রুবেলের ডান হাতের কবজি কেটে দিয়েছে।

রুবেলের মা মুক্তারা খাতুন জানান, তাঁর ছেলে ইমিয়ারাকে নিয়ে পালিয়ে বিয়েও করে। আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর চলতি সপ্তাহে ছেলে ও বউ বাড়ি ফিরে আসে। মঙ্গলবার দুপুরে রুবেল গম নিয়ে সোনামসজিদ থেকে বাড়ি ফিরছিল। পথে ইমিয়ারার পরিবারের লোকজন তাকে তুলে নিয়ে গিয়ে গোড়াদহ বিলে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। একপর্যায়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলে। রুবেলের ভাই লিটন জানান, তাঁর ভাইয়ের সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারেনি মামির বাবা একরামুল ও স্বজনরা। ক্ষিপ্ত হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, কবজি বিচ্ছিন্ন অবস্থায় রুবেলকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের হোসেন জানান, অনৈতিক সম্পর্কের জেরে ইমিয়ারার পরিবারের লোকজন রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। এর আগে আদালতের নির্দেশে রুবেলকে প্রধান আসামি করে শিবগঞ্জ থানায় সোমবার একটি অপহরণ মামলা করে ইমিয়ারার বাবা একরামুল। মামলার এক দিনের মাথায় এ ঘটনা ঘটেছে। এর পর থেকে ইমিয়ারার পরিবারের সদস্য ও তার প্রথম স্বামী পলাতক। অপরাধীদের ধরতে অভিযান চলছে।