১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪২:০১ পূর্বাহ্ন


এক সন্তানের বাবাকে বিয়ের দাবিতে ‘প্রেমিকা’র অনশন
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২৩
এক সন্তানের বাবাকে বিয়ের দাবিতে ‘প্রেমিকা’র অনশন এক সন্তানের বাবাকে বিয়ের দাবিতে ‘প্রেমিকা’র অনশন


এক সন্তানের বাবাকে বিয়ের দাবিতে ‘প্রেমিকা’র অনশন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আপডেট: ১৭১৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩



রাজশাহীর পুঠিয়ায় এক সন্তানের বাবাকে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন তার ‘প্রেমিকা’ রুনা আক্তার (২০) । বুধবার (২৯ মার্চ) বিকেল থেকে পুঠিয়া উপজেলার সৈয়দপুর গ্রামের ‘প্রেমিক’ জমসেদ সরদারের বাড়িতে অবস্থান করছেন তিনি।

রুনার আসার খবর পেয়েই পরিবার নিয়ে ওই বাড়ি ছেড়ে পালিয়েছেন জমসেদ। অভিযুক্ত জমসেদ সরদার সৈয়দপুর গ্রামের আফসার সরদারের ছেলে। তার স্ত্রী ও এক ছেলে রয়েছে। অনশনে বসা রুনার বাড়িও একই গ্রামে। তিনি ওই গ্রামের তাজু মোল্লার মেয়ে। রুনার এর আগেও দুইবার বিয়ে হয়েছিল।  

রুনার দাবি, দুই বছর ধরে জমসেদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছে। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) তাদের দুইজনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেননি। একারণে বুধবার (২৯ মার্চ) বিকেল থেকে জমসেদের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন তিনি।  

বিয়ের দাবিতে জমসেদের বাড়িতে এক তরুণীর অবস্থানের সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আনছার আলী।  

তিনি বলেন, এই ঘটনার পর ওই মেয়ের পারিবারকে ডাকা হয়েছিল। কিন্তু তারা মেয়েকে আর ফিরিয়ে নিতে চান না। তাই আপাতত চৌকিদার মানিকের তত্ত্বাবধানে রুনাকে রাখার সিদ্ধান্ত হয়েছে। এছাড়া ঘটনাটি জাতীয় জরুরিসেবা '৯৯৯' এবং পুঠিয়া থানা পুলিশকে জানিয়েছি। বিষয়টি তারা দেখছেন।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, ওই তরুণীর বাবাকে ফোনে বলা হয়েছে তার মেয়েকে নিয়ে থানায় আসতে। তারা আসার পর সুনির্দিষ্ট অভিযোগ পেলে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।