২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৭:০৬ পূর্বাহ্ন


ভাসুরের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২৩
ভাসুরের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী ভাসুরের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী


কুমিল্লার মনোহরগঞ্জে প্রবাসী মো. মাসুদ আলমের স্ত্রী শারমিন আক্তার মনিকে (৩০) নৃশংসভাবে কুপিয় হত্যা করেছে তারই ভাসুর মো. খোরশেদ আলম (৩৫)। ঘটনার পর ঘাতক পালিয়ে গেলেও এলাকবাসীর সহায়তায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার (২৯ মার্চ) উপজেলার সরসপুর ইউনিয়নের দক্ষিণ বাতাবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

পুলিশ, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই গ্রামের মন্তাজুর রহমানের মেজো ছেলে মো. খোরশেদ আলমের সঙ্গে অপর ছেলে প্রবাসী মো. মাসুদ আলমের স্ত্রী শারমিন আক্তার মনির পারিবারিক বিরোধ ছিল। ঘটনার দিন সকালে বাড়ির উঠানে কাপড় শুকানোর জন্য রশি টাঙানো নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খোরশেদ অত্যন্ত ক্ষিপ্ত হয়ে ঘরে চলে যান। কিছুক্ষণ পর বাড়িতে এক মাছ বিক্রেতা আসেন। তখন শারমিন মাছ কিনতে ঘর থেকে উঠানে যান। ওই সময় সুযোগ বুঝে খোরশেদ ধারালো দা নিয়ে এসে আকস্মিকভাবে শারমিনকে এলোপাতাড়ি কোপালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। 

 এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ঘাতক পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় শারমিনকে উদ্ধার করে প্রথমে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত শারমিন আক্তার মনির বাবার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার জয়াগ গ্রামে। তিনি ওই গ্রামের মৃত ছায়েদুল হক মোল্লার মেয়ে।

নিহতের ভাই সালেহ আহাম্মদ জানান, তাঁরা ১০ ভাই-বোনের মধ্যে শারমিন আক্তার মনি সবার ছোট। প্রায় ১২ বছর আগে মাসুদ আলমের সঙ্গে শারমিনের বিয়ে হয়। বর্তমানে তাঁর স্বামী প্রবাসে থাকেন।

এ ঘটনায় মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিউল আলম জানান, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মেজো ভাই সালেহ আহমেদ বাদী হয়ে মো. খোরশেদ আলমকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।