১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:০২:৪২ পূর্বাহ্ন


যশোরে ছুরিকাঘাতে এক কিশোর ও এক যুবক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২৩
যশোরে ছুরিকাঘাতে এক কিশোর ও এক যুবক যশোরে ছুরিকাঘাতে এক কিশোর ও এক যুবক


যশোরে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে দুই খুনের ঘটনা ঘটেছে। এদের একজন কিশোর, অপরজন যুবক। শুক্রবার (৩১ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের তরফ নওয়াপাড়া গ্রামের নাহিদ হোসেন (১৭) ও ঘুরুলিয়া গ্রামের ইউনুস আলী (২২)। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। 

নিহত নাহিদের বড় ভাই বোরহান জানান, তারা দুই ভাই শহরের আর,এন রোডে একটি পার্টসের দোকানে কাজ করেন। নাহিদ তার বন্ধুদের সাথে বারান্দি নাথপাড়া জামে মসজিদে ইফতার ও রাতে তারাবরি নামাজ আদায় করতেন। শুক্রবার তারাবির নামাজের জন্য মসজিদের সামনে গেলে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে, নিহত ইউনুস আলীর স্ত্রী সুরাইয়া বেগম জানান, গ্রামের একটি মেয়েকে ইউসুফ উত্যক্ত করতো। উত্যক্তের ঘটনায় ওই মেয়ের পিতা তাদের দুই ভাই ইউনুস ও ইউসুফের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। এ নিয়ে শুক্রবার বিকেলে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। সন্ধ্যায় ইউনুস ইফতার করে ঘরে ঘুমিয়ে ছিলেন। এসময় ছোট ভাই ইউসুফ তাকে ছুরিকাঘাত করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

দুই খুনের বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপণ কুমার সরকার জানান, প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক বিরোধে ঘুরুলিয়ায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত হয়েছেন। অন্যদিকে, বারান্দি নাথপাড়ায় কিশোর গ্রুপের ছুরিকাঘাতে আরেক কিশোর নিহত হয়। পুলিশ ঘটনা অনুসন্ধান ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।