১৩ Jul ২০২৪, শনিবার, ১২:৪৭:৪৫ অপরাহ্ন


প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু!
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৪-২০২৩
প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু! প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু!


ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় প্রাক্তন প্রেমিকার বিয়েতে হোম থিয়েটারের ভেতর বোমা রেখে উপহার দিয়েছিল এক যুবক। সেই হোম থিয়েটার বিস্ফোরণে সদ্যোবিবাহিত বরের মৃত্যু হয়েছে। পরে বরের ভাইয়েরও হাসপাতালে মৃত্যু হয়। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। 

গত সোমবার রাতে বিস্ফোরণে নববিবাহিত বর ও তার ভাইয়ের মৃত্যু হয়। এরপর এ ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে হোম থিয়েটার চালানোর সময় বিস্ফোরণ ঘটে বলে প্রমাণ পায় পুলিশ। হোম থিয়েটার পরীক্ষা করে দেখা যায়, তাতে বিস্ফোরকভর্তি ছিল। এই হোম থিয়েটারটি নববিবাহিত স্ত্রীর প্রাক্তন প্রেমিক উপহার দিয়েছিল। এরপর সেই প্রাক্তন প্রেমিককে গ্রেপ্তার করা হয়। 

অভিযুক্তের নাম সরয়ূ। এই ঘটনায় বরের পরিবারের আরো চারজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, নিহত বরের নাম হেমেন্দ্র মেরাওয়ি, বয়স ২২ বছর। তদন্তকারী গোয়েন্দারা জানান, হোম থিয়েটার প্লাগ ইন করে সুইচ অন করতেই বিকট আওয়াজে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমেন্দ্রর। তার ভাইকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। তার নাম রাজকুমার, বয়স ৩০ বছর।

বিস্ফোরণ এতটাই জোরালো ছিল যে বাড়ির দেয়াল ধসে পড়েছে। ঘটনায় আহত হয়েছেন হেমেন্দ্রের পরিবারের আরো চারজন। তাদের মধ্যে দেড় বছরের এক শিশুও রয়েছে।

পুলিশ তদন্তে নেমে দেখতে পায়, হোম থিয়েটারে বিস্ফোরক ঢোকানো ছিল বলেই এই ঘটনা ঘটেছে। জানা যায়, বিয়েতে এই হোম থিয়েটারটি উপহার হিসেবে পেয়েছিলেন হেমেন্দ্র। পরে পুলিশ জানতে পারে, এই উপহার সরয়ূ নামের এক যুবক দিয়েছে। জানা যায়, এই যুবক হেমেন্দ্রর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। এরপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে প্রতিষোধ নিতেই এই কাণ্ড ঘটিয়েছে সরয়ূ। তবে সে কোথা থেকে বিস্ফোরক পেল এবং হোম থিয়েটারে কিভাবে এই বিস্ফোরক সে ভরল, তা জানতে অভিযুক্তকে জেরা করছে পুলিশ। তার সঙ্গে এই ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। 

সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টাইমস