১৫ মে ২০২৪, বুধবার, ০৩:৪৭:১১ পূর্বাহ্ন


মেসির নামে স্লোগান বার্সা ভক্তদের
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৪-২০২৩
মেসির নামে স্লোগান বার্সা ভক্তদের ফাইল ফটো


ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত কোপা ডেল রে’র সেমিফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বুধবার (৫ এপ্রিল) ম্যাচের ১০ মিনিটে কয়েক হাজার বার্সা সমর্থক আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির নাম ধরে স্লোগান দিয়েছে। বার্সেলোনার এই ক্লাব কিংবদন্তি বর্তমানে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি)। চলতি জুনে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে প্যারিসের ওই ক্লাবটি তিনি ছাড়তে পারেন বলে মঙ্গলবার ক্লাবের একটি সূত্র এএফপিকে জানিয়েছে। 

রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ শুরুর আগে স্টেডিয়ামের বাইরেও অনেককেই মেসির নাম ধরে সুর মেলাতে দেখা যায়। তবে ম্যাচের দশম মিনিটে মেসির ১০ নম্বর লেখা বার্সা জার্সি দেখিয়ে দর্শকদের বিশাল একটি অংশ মেসির নাম ধরে উল্লাস করে। ক্লাসিকো শুরুর আগে বার্সার ক্রীড়া পরিচালক মাতেও আলেমানি বলেন, 'মেসি হচ্ছেন বার্সেলোনার জীবন্ত ইতিহাস। ফুটবলের ইতিহাসেও তিনি সেরা খেলোয়াড়। পিএসজিতেও তিনি শিরোপার জন্য লড়াই করছেন। কি ঘটে তা কেবল ভবিষ্যতে দেখা যাবে।'

আগামী জুনে ৩৬ বছর বয়সে পা রাখবেন বিশ্বকাপ জয়ী মেসি। ২০২১ সালে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন তিনি। যে চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মৌসুম শেষেই।