১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১২:২১ পূর্বাহ্ন


ঘুষের টাকাসহ গ্রেপ্তার বিসিকের উপব্যবস্থাপক কারাগারে
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৪-২০২৩
ঘুষের টাকাসহ গ্রেপ্তার বিসিকের উপব্যবস্থাপক কারাগারে ঘুষের টাকাসহ গ্রেপ্তার বিসিকের উপব্যবস্থাপক কারাগারে


ঘুষের টাকাসহ গ্রেপ্তার বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) শরীয়তপুরের উপব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী রাশিদুল হাসান মাসুম। 

এর আগে গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুদকের মাদারীপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আক্তারুজ্জামানের নেতৃত্বে একটি টিম মোহাম্মদ মনির হোসেনকে তার অফিস থেকে ৫০ হাজার টাকা ঘুষ গ্রহণের সময় হাতেনাতে আটক করে। পরে রাতে তাকে শরীয়তপুরের পালং মডেল থানায় পুলিশের হেফাজতে রাখা হয়। 

মামলার বাদী দুদকের সহাকারী পরিচালক আক্তারুজ্জামান ঢাকা পোস্টকে জানান, ঘুষের টাকাসহ হাতেনাতে ধরার পর তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। গতকাল তাকে আদালতে সোপর্দ করা যায়নি বলে পালং মডেল থানায় পুলিশের হেফাজতে রাখা হয়। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

দুদকের আইনজীবী রাশিদুল হাসান মাসুম বলেন, জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমানের আদালতের মাধ্যমে দুপুর ১২টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়েছে। আমরা রিমান্ড চাইনি। আদালত শুনানির তারিখ ধার্য করবেন বলে জানিয়েছেন। বিবাদী মনির হোসেন সম্ভবত আগামী রোববার আইনজীবী নিয়োগ করে জামিন চাইবেন। ওইদিন আমরাও আদালতে থাকার প্রস্তুতি নিচ্ছি।