২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৫৬:০৬ অপরাহ্ন


একাধিক পরকীয়ার কারণে প্রকাশ্যে চড় খেয়েছিলেন করণ!
বিনোদন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
একাধিক পরকীয়ার কারণে প্রকাশ্যে চড় খেয়েছিলেন করণ! একাধিক পরকীয়ার কারণে প্রকাশ্যে চড় খেয়েছিলেন করণ!


পরকীয়া সম্পর্কে করণ এতটাই বেসামাল ছিলেন যে প্রকাশ্যে তাকে চড় খেতেও দেখেছে সহকর্মীরা।

করণের মিডিয়ায় অভিনয় শুরু টিভি সিরিয়ালের মাধ্যমে। তার সূত্র ধরেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আরেক টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগমের সঙ্গে। বিয়ের পর ১০ মাসের মাথায় তাদের ডিভোর্স হয়ে যায়।

কারণ শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই করণ কোরিয়োগ্রাফার নিকোল অ্যালভারেসের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান। প্রথম বিবাহ বিচ্ছেদের তিন বছর পর  সহ-অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন করণ। বিয়ের পর জেনিফারও জানতে পারেন নিকোলের সঙ্গে করণের এখনও অবৈধ সম্পর্ক রয়েছে। এ দিকে প্রাক্তন স্ত্রী শ্রদ্ধার সঙ্গেও ঘনিষ্ঠতা চালু ছিল করণের।

এ ঘটনার পর শ্রদ্ধা এবং নিকোলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন করণ। কিন্তু এরপরই প্রযোজক গুল খানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সুরভি জ্যোতির সঙ্গেও ধীরে ধীরে সম্পর্ক গভীর হতে থাকে করণের।

একদিন শুটিং স্পষ্টের একটি  নির্জন জায়গায় ঘনিষ্ঠ অবস্থায় সুরভি আর করণকে দেখে ফেলেন জেনিফার। রাগ সামলাতে না পেরে সেখানেই কষে চড় মারেন জেনিফার। সম্পর্কেরও ইতি টানেন।

এরপরই তৃতীয় বারের মতো বিয়ের বন্ধনে জড়ান বলিউড অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে।  বিপাশাকে বিয়ে করার পর মিডিয়ায় করণকে নিয়ে কোনো পরকীয়ার স্ক্যান্ডাল এখন পর্যন্ত ছড়ায়নি। অথচ বিপাশাকে বিয়ের আগে এক নয় একাধিক পরকীয়ার সম্পর্কে জড়িয়ে বেশ আলোচনায় থাকতে দেখা যেত এ অভিনেতাকে।