২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১১:৩৫ পূর্বাহ্ন


ক্যামেরার সামনে দারুন সুন্দরী জাহ্নবী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
ক্যামেরার সামনে দারুন সুন্দরী জাহ্নবী ক্যামেরার সামনে দারুন সুন্দরী জাহ্নবী


বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর তার চলচ্চিত্রের চেয়েও তার সাহসীতা এবং হটনেসের জন্য সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। জাহ্নবী (জাহ্নবী কাপুর ভিডিও) প্রায়ই  তার সাহসী চেহারার ছবি এবং ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। সম্প্রতি জাহ্নবী কাপুর তার একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে, জাহ্নবীকে প্রথমে ক্যামেরার সামনে খুব সিজলিং স্টাইলে পোজ দিতে দেখা যায়। 

জাহ্নবী কাপুর (জাহ্নবী কাপুর ইনস্টাগ্রাম) কিছুদিন আগে ইনস্টাগ্রামে তার একটি গ্ল্যামারাস ভিডিও পোস্ট করেছিলেন। এই ভিডিওতে, জাহ্নবী (জাহ্নবী কাপুর বয়স) একটি টাইট গোলাপী রঙের পোশাক পরে ক্যামেরার সামনে স্টাইল দেখাচ্ছেন। জাহ্নবী কাপুর বোল্ড লুকের পোশাকে, কাপড়টি এমন জায়গা থেকে হারিয়ে গেছে যে এটি থেকে চোখ সরাতে পারেনি। ভিডিওতে, জাহ্নবী (জাহ্নবী কাপুরের নতুন মুভি) কে প্রথমে আশ্চর্যজনক সাহসীতা দেখাতে দেখা যায়, তারপরে চোখের পলকে, জাহ্নবী চিকেন তন্দুরি গাওয়ার সময় নাচ শুরু করে, একটি মজাদার-প্রেমময় শৈলী দেখায়।

জাহ্নবীর বুদ্ধিমত্তা দেখে ভক্তরা পাগল!

জাহ্নবী কাপুরের এই ভিডিওটি (জাহ্নবী কাপুর ভাইরাল ভিডিও) ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে। জাহ্নবী কাপুরের গ্ল্যামারাস স্টাইলের পাশাপাশি, তার মজাদার স্টাইলও ইন্টারনেটে প্রচুর প্রশংসিত হচ্ছে। যদি জাহ্নবী কাপুরের আপকামিং মুভির ওয়ার্কফ্রন্টের দিকে তাকাই, অভিনেত্রী বর্তমানে 'মিস্টার'-এর শুটিং করছেন। এবং মিসেস মাহি'। এই ছবিতে একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, জাহ্নবী কাপুরকে 'বাওয়াল' এবং 'জান-গান-মন'-এর মতো উচ্চ বাজেটের ছবিতেও দেখা যাবে। অফ শোল্ডার গাউনে এমন একটি ফটোশ্যুট শেয়ার করেছেন পূজা হেগড়ে, ভক্তরা বলেছেন 'উত্তেজনা ওভারলোডেড।