১৯ মে ২০২৪, রবিবার, ১০:০০:২০ পূর্বাহ্ন


রাষ্ট্রধর্ম ইসলামকে যারা জঞ্জাল বলে, তারাই দেশের জন্য জঞ্জাল
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৩
রাষ্ট্রধর্ম ইসলামকে যারা জঞ্জাল বলে, তারাই দেশের জন্য জঞ্জাল রাষ্ট্রধর্ম ইসলামকে যারা জঞ্জাল বলে তারাই দেশের জন্য জঞ্জাল


মুসলিম প্রধান বাংলাদেশে মুক্তিযুদ্ধের দোহাই দিয়ে জাতীয় সংসদে দাঁড়িয়ে রাষ্ট্রধর্ম ইসলামকে জঞ্জাল বলা সংসদ সদস্য রাশেদ খান মেননই এদেশের জন্য জঞ্জাল বলে মন্তব্য করেছেন ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির। 

আজ ৯ এপ্রিল, রোববার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি বলেন,ধর্মপ্রাণ মুসলমানরা জীবনবাজি রেখে যুদ্ধ ১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলো ইসলাম ও দেশের মর্যাদা সমুন্নত রাখতে।  কিন্তু মহান মুক্তিযুদ্ধের অর্জন জাতীয় সংসদে দাড়িয়ে সংসদ সদস্য রাশেদ খান মেনন কতৃক রাষ্ট্রধর্ম ইসলামকে জঞ্জাল বলার অর্থ ধর্মপ্রাণ মুক্তিযোদ্ধাদের ধর্মবিশ্বাসকে অসম্মানিত করা।

শহিদুল ইসলাম কবির বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়া যে মুক্তিযোদ্ধারা অস্ত্র পাশে রেখে আল্লাহর হুকুম পালনের জন্য  নামাজ আদায় করেছেন সে মুক্তিযোদ্ধাদের বাংলাদেশে রাষ্ট্রধর্ম ইসলামকে জঞ্জাল বলা অন্যায় ও ইসলাম বিরোধী ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

বিবৃতিতে শহিদুল ইসলাম কবির বলেন, দেশে যখন দুর্নীতি, রাষ্ট্রীয় সম্পদ লুটপাট, দেশের অর্থ বিদেশে পাচার করে বৈদেশিক মুদ্রা সংকট চলছে তখন এসব বিষয়ে কথা না বলে স্বভাবসুলভভাবে রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে বক্তব্য দিয়ে রাশেদ খান মেনন সাহেব তার ইসলাম বিরোধী মানুষিকতার মুখোশ উন্মোচন করেছেন। 

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি বলেন, মুসলিম প্রধান বাংলাদেশে রাষ্ট্রধর্ম ইসলাম আছে ছিলো থাকবে।  সংখ্যাগরিষ্ট মুসলমানের দেশে রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র চক্রান্ত দেশের জনগণ কোনভাবেই মেনে নিবে না।