১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৬:১৯ পূর্বাহ্ন


নোরার পোশাক দেখে হাসির ফোয়ারা!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২৩
নোরার পোশাক দেখে হাসির ফোয়ারা! নোরার পোশাক দেখে হাসির ফোয়ারা!


হাওয়া ভরা বালিশ, না সাবানের ফেনা! কী পরেছেন নোরা ফতেহি! সম্প্রতি এক পুরস্কার অনুষ্ঠানে তার উপস্থিতি হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। নেটদুনিয়ার সর্বত্র চর্চা চলছে, এ আবার কী পোশাক! কী উদ্ভট দেখাচ্ছে নোরাকে!

ফ্রেম জুড়ে নোরার দুধসাদা পোশাক। বিশাল দুই হাতাওয়ালা গাউনে নোরাই যেন ঢাকা পড়ে গিয়েছেন! গলাবন্ধ গাউনের গলা থেকে বুক অবধি রুপোলি কাজ। তার পরই বিস্ফোরণের মতো বেরিয়ে এসেছে দু’টি বিপুলকায় হাতা! তার পর দু’হাতের পাতায় সাদা দস্তানা। এ কেমন সাজ নোরার! হেসেই মরছেন সবাই।

মন্তব্য করেছেন একজন, “ম্যাম, আমার বালিশদুটো ফেরত দিন, ঘুমাব।” আবার কেউ লিখলেন, “ওর বোধ হয় জ্বর এসেছে। চিকিৎসক বলেছেন, সব সময় কম্বল মুড়ি দিয়ে ঘুরতে। তাড়াতাড়ি সেরে উঠুন নোরা!” আর এক জন তার পোশাকের হাতাগুলিকে হাওয়া ভরা ব্যাগের সঙ্গে তুলনা করে লিখলেন, “এয়ারব্যাগ সুরক্ষা হিসেবে ভাল।”

আবার কারও বক্তব্য, এই বালিশময় পোশাক তারও চাই, কারণ এটা পরে যেখানে সেখানে ঘুমিয়ে পড়া যাবে। এ হেন মন্তব্যে হাসির বান নেটদুনিয়ায়, যদিও নোরা এখনও মুখ খোলেননি।

নাচতে ভালবাসেন নোরা। রিয়্যালিটি শো দিয়েই আত্মপ্রকাশ করেছিলেন ইন্ডাস্ট্রিতে। সেই থেকে বিভিন্ন ছবিতে তাকে ‘আইটেম ডান্সার’ হিসেবে দেখা গেছে। তার কিছু হিট গানের ভিডিওর মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে, যার মধ্যে রয়েছে ‘সাকি সাকি’ এবং ‘দিলবর’। গত বছর কাতারে ফিফা বিশ্বকাপে অনুষ্ঠান করেও বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নোরা।

তাকে শেষ বার সিদ্ধার্থ মলহোত্র এবং রকুল প্রীত সিংহ অভিনীত ‘থ্যাঙ্ক গড’-এ দেখা গিয়েছে। আগামী দিনে নোরা থাকবেন সাজিদ খান পরিচালিত ‘হান্ড্রেড পারসেন্ট’ ছবিতে। সে ছবিতে অভিনয় করেছেন শেহনাজ গিল, জন আব্রাহাম এবং রীতেশ দেশমুখ প্রমুখ।