২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩২:২১ পূর্বাহ্ন


ইউএনওর বাড়ির গ্যারেজের ছাদ ধসে শ্রমিকের মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২২
ইউএনওর বাড়ির গ্যারেজের ছাদ ধসে শ্রমিকের মৃত্যু ইউএনওর বাড়ির গ্যারেজের ছাদ ধসে শ্রমিকের মৃত্যু


রংপুরের গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাড়ির গ্যারেজের সংস্কার কাজ করার সময় ওপরের ছাদ (সানসেট) ধসে দীপক রায় নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ইউএনও এরশাদ উদ্দিনের বাড়িতে গ্যারেজের সংস্কার কাজের সময় এ দুর্ঘটনা ঘটে।

দীপক উপজেলার বেতগাড়ীর শেরপুর পুটিমারী গ্রামের কালিপদ রায়ের ছেলে। তিনি গঙ্গাচড়া সরকারি কলেজের অনার্স (বিএ) তৃতীয় বর্ষের ছাত্র। এ দুর্ঘটনায় তার ছোট ভাই অনার্স পড়ুয়া খোকন রায় গুরুতর আহত হয়েছেন।

পারিবারিক অচ্ছলতার কারণে লেখাপড়ার পাশাপাশি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন অনার্স পড়ুয়া ওই দুই শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার বলেন, সকালে রং মিস্ত্রী দীপক ও তার ছোট ভাই খোকন উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়ির গ্যারেজের সংস্কার কাজ (রং) করছিলেন। এ সময় হঠাৎ উপরের ছাদ (সানসেট) ধসে তাদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই দীপক রায় মারা যান। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

ওসি বলেন, দুর্ঘটনায় আহত খোকন রায়কে প্রথমে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিনের সাথে মোবাইল ফোনে কয়েক দফা যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

রাজশাহীর সময় /এএইচ