২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:২৪:২৬ অপরাহ্ন


বি*কি*নিতে হটেস্ট ফটোশুট সারা আলির
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২২
বি*কি*নিতে হটেস্ট ফটোশুট সারা আলির বি*কি*নিতে হটেস্ট ফটোশুট সারা আলির


বলিউড অভিনেত্রী সারা আলি খানকে তার বিলাসবহুল বাংলোর ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের ভিজ্যুয়াল ট্রিট দিতে দেখা যায়। এই পর্বে, আরেকটি আশ্চর্যজনক ভিডিও ভাগ করে, সারা ভক্তদেরকে তার সাহসী চেহারা এবং তার বিলাসবহুল জীবন দেখার জন্য তৈরি করেছে।

সারা আলি খান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৩মিনিটের একটি ভিডিও (সারা আলি খান ভিডিও) শেয়ার করেছেন। এই ক্লিপের শুরুতে, সারাকে আবারও তার ছড়ার প্রতিভা দেখাতে দেখা যায়। বি*কি*নিতে পুল থেকে বেরিয়ে খুব হট দেখাচ্ছে তাকে। পরে অভিনেত্রীকে বোল্ড ফটোশুট করতে এবং বাংলোর বিভিন্ন কোণে খেলতে দেখা যায়।

ভিডিওতে সারা তার অনেক স্টাইল দেখিয়েছেন। এর সাথে ভক্তদের অনেক আশ্চর্যজনক এবং আড়ম্বরপূর্ণ পোশাকে ফ্যাশন করতে দেখা গেছে। ভিডিও থেকে স্পষ্ট যে অভিনেত্রী তার বাগানের দোলকে খুব ভালোবাসেন, কারণ সারাকে বেশিরভাগ সময় এই দোলনায় কাটাতে দেখা যায়। অমৃতা সিং কি লাডলির এই ভিডিওটি এখন পর্যন্ত ইনস্টাগ্রাম দুনিয়ায় ১৪ লাখ ৪৭ হাজারের বেশি লাইক পেয়েছে। এছাড়াও, ভক্তরা দ্রুত প্রতিক্রিয়া জানাচ্ছেন।

ক্লিপটি শেয়ার করে, ক্যাপশনে সারা লিখেছেন, ‘পুল, বাংলো এবং সুরাজ, সারা অনেক উপভোগ করছে’। পোস্টে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, 'যারা সারাকে ঈর্ষা করে, তারা পাশ থেকে একটু হাঁটুন।' আরেকজন লিখেছেন, 'কেউ এত সুন্দর কিভাবে হতে পারে।' একইভাবে অন্য ভক্তদেরও হার্ট এবং ফায়ার ইমোজি ফেলে অভিনেত্রীর প্রশংসা করতে দেখা গেছে।

রাজশাহীর সময় / এফ কে