২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪৩:০৪ পূর্বাহ্ন


গাবতলীর কৃষ্ণচন্দ্রঁপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আল আমিন মন্ডল (বগুড়া) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৩
গাবতলীর কৃষ্ণচন্দ্রঁপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাবতলীর কৃষ্ণচন্দ্রঁপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


বগুড়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ৭১ এর মুক্তিযুদ্ধে শহীদ মুক্তি যোদ্ধাদের, বিগত আন্দোলনে শহীদ নেতা-কর্মীদের, মরহুম আরাফাত রহমান কোকো এর আত্মার মাগফেরাত কামনা এবং গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায়, এদেশের এযুগের শ্রেষ্ট সন্তান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপর মিথ্যা মামলা ও ফরমায়েসী সাজা মওকুফ ও আশু-স্বদেশ প্রত্যাবর্তনের জন্য বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১১ এপ্রিল) গাবতলী দক্ষিনপাড়ার কৃষ্ণচন্দ্রঁপুরে বিসমিল্লাহ জামে মসজিদ কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতারপূর্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। 

এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি লালু’র জোষ্ঠ পুত্র এবং আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ বগুড়া জেলা শাখার সভাপতি সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, বিএনপি ও অঙ্গদলের মধ্যে শাহ আলম রাসেল, ফুলমিয়া, পিন্টু, আঃ মতিন, আনিছার, সাহাদত, স¤্রাট, সেন্টু, বেলাল, ইউনুছ, মানিক, মিঠু, হোসেন আলী, রুবেল, বাবু, রাকিব, বিপ্লব, স্থানীয় মুসল্লী সুমন, রফিকুল, দেলোয়ার, আনিছার, সুজা, সাগর, মাওঃ নুরে আলম প্রমূখ। 

শেষে দেশ-জাতির কল্যাণ কামনায় দোয়া মোনাজাত করা হয়। এরপূর্বে সাবেক এমপি লালু বিদ্যুৎ, তেল-গ্যাস সহ দ্রব্যমূল্যের উদ্ধগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপির ১০দফা বাস্তবায়নের দাবীতে  গাবতলীর উজগ্রাম ও লাংলুহাটে লিফলেট বিতরন করেন।