১৩ Jul ২০২৪, শনিবার, ১২:১৯:০৩ অপরাহ্ন


পরকীয়ায় জড়ানোর জেরে লিঙ্গ কেটে স্বামীকে খুন করলেন স্ত্রী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২৩
পরকীয়ায় জড়ানোর জেরে লিঙ্গ কেটে স্বামীকে খুন করলেন স্ত্রী পরকীয়ায় জড়ানোর জেরে লিঙ্গ কেটে স্বামীকে খুন করলেন স্ত্রী


পরকীয়ায় জড়নোর জেরে ২ মেয়ে ও জামাইকে সঙ্গে নিয়ে গোপনাঙ্গ কেটে খুন করেছে স্ত্রী। নিহত আফিচাঁদ শেখের (৪৯) দেহ ও কাটা গোপনাঙ্গ উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করেছে স্ত্রী সাবেকুর নাহার, ২ মেয়ে ও জামাইকে। 

বৃহস্পতিবার বিকেলে মুর্শিদাবাদের লালবাগ এলাকায় এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে হঠাৎ নিজের বাড়ির সামনে বসে কান্নাকাটি জুড়ে দেন সাবেকুর নাহার। প্রতিবেশীরা এলে তিনি জানান, স্বামী রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে রয়েছেন। ঘরে ঢুকে প্রতিবেশীরা দেখেন, খাবার টেবিলে চেয়ারে বসানো অবস্থায় রয়েছে আফিচাঁদ। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। তাঁর গলায় কালসিটে দাগ।  এ নিয়ে স্থানীয়দের মনে সন্দেহ হয়। পরে তারা পুলিশকে ফোন দিয়ে জানায়।

খবর পেয়ে পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করার সময় দেখেন, আফিচাঁদের গোপনাঙ্গ নিখোঁজ। এর পর ঘর থেকেই উদ্ধার হয় অঙ্গটি।

নিহতের ভাই ডাবলু শেখ বলেন, দুপুরে বউদি এসে অভিযোগ করছিলেন যে দাদা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। বাড়িতে আর থাকছেন না। তার পরই এই ঘটনা। ঘটনার সময় দাদার ২ মেয়ে ও এক মেয়ের স্বামী ওই বাড়িতেই ছিল। এত লোকের মধ্যে কী করে কেউ খুন করে পালাবে। নিশ্চই ওরা সবাই মিলেই দাদাকে খুন করেছে।

নিহতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে স্ত্রী সাবেকুর নাহার, ২ মেয়ে গোলাপি ও বীণা ও জামাই মুজিবুর শেখকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে  পাঠানো হয়েছে।