২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:২০:৪১ পূর্বাহ্ন


সাভারে একদিনে নারীসহ ৫জনের লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২২
সাভারে একদিনে নারীসহ ৫জনের লাশ উদ্ধার ফাইল ফটো


সাভারে গত ২৪ ঘণ্টায় বিউটি আক্তার নামে (৩০) এক নারীসহ পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এসব লাশ উদ্ধার করা হয়।

নিহত বিউটি আক্তার সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চড়পানাগাড়ি গ্রামের বাসিন্দা। তিনি তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার একটি বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বাস করে আসছিলেন।

পুলিশ জানায়, ওই এলাকার একটি ভাড়া বাড়িতে বিউটির গলা কাটা লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে সাভার মডেল থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে হত্যার রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে হত্যা করা হয়েছে এবং কারা হত্যা করেছে বিষয়গুলো আমরা খতিয়ে দেখছি।

এদিকে সোমবার রাত থেকে আজ সকাল পর্যন্ত চারজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাগ্নীবাড়ি ৫ নং ওয়ার্ডের ফকিরপাড়ায় নিজ বাড়ি থেকে মোহাম্মদ ওয়ালিন ফকিরের ছেলে মো. সালমান ফকিরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি এলাকার একটি বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ২২ বছর বয়সী তরুণী, ভরারী এলাকার একটি বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ২৫ বছর বয়সী তরুণী, কাউন্দিয়া ইউনিয়নের একটি বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ২৫ বছর বয়সী তরুণের লাশ উদ্ধার করা হয়। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস লাশ উদ্ধারের বিষয়গুলো নিশ্চিত করেছেন।

রাজশাহীর সময় /এএইচ