১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৪২:৪১ পূর্বাহ্ন


প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নগ্ন ছবি তুলে প্রতারণা করতো স্বামী-স্ত্রী !
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২৩
প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নগ্ন ছবি তুলে প্রতারণা করতো স্বামী-স্ত্রী ! প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নগ্ন ছবি তুলে প্রতারণা করতো স্বামী-স্ত্রী !


স্বামী-স্ত্রী পরস্পরের পরিকল্পনায় প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নিজের বাসায় নিয়ে গিয়ে তোলা হয় নগ্ন ছবি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোবাইল ও বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেন তারা- এমন কর্মকাণ্ডের অভিযোগে পাবনা শহরে থেকে অভিযুক্ত স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার এ তথ্য জানান পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী।

গ্রেফতাররা হলেন- পাবনা পৌর এলাকার রাধানগরের ময়দানপাড়ার মো. মোশারফ শেখের ছেলে এবং শহরের ফজলুল হক রোডের (খান বাহাদুরের সামনে) জেট এল প্লাজার নিচ তলায় অবস্থিত মুক্ত টেইলার্সের মালিক মো. মুন্না হোসেন এবং তার স্ত্রী মোছা. মুক্তা খাতুন।

পুলিশ সুপার জানান, যশোর থেকে এসে পাবনায় পাটের ব্যবসা করতেন ইসমাইল হোসেন। মাঝে অভিযুক্তদের সঙ্গে পরিচয় হয় তার।  পরে মুক্তা খাতুন পরিকল্পিতভাবে বাদীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করেন। সেই সুযোগে পরিকল্পিতভাবে ইসমাইল হোসেনের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নেন।  ধারের টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে রাধানগর ময়দানপাড়ায় আসামিদের নিজস্ব বাসায় নিয়ে যায়। বাসায় নিয়ে গিয়ে বাদীকে ড্রাইনিং রুমে আটক করে মুন্না এবং মুক্তাসহ তাদের ২-৩ জন সহযোগীদের মাধ্যমে ইসমাইলের নগ্ন করে ছবি তুলে ও এলোপাতাড়িভাবে মারধর করেন।

তিনি আরও জানান, একপর্যায়ে আসামিরা ইসমাইলকে প্রাণে মেরে ফেলার এবং নগ্ন ছবি ভাইরাল করার ভয়ভীতি দেখিয়ে  ৫০ হাজার টাকা এবং বিকাশের মাধ্যমে আরও ৭৩ হাজার টাকা মোট ১ লাখ ২৩ হাজার টাকা আদায় করেন। 

এর প্রেক্ষিতে ভুক্তভোগী ডিবি অফিসে অভিযোগ দিলে পুলিশের একটি দল অভিযান চালিয়ে জেট এল প্লাজায় অবস্থিত মুক্ত টেইলার্স থেকে তাদের গ্রেফতার করা হয়।  এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে জানান আকবর আলী মুনসী।