২৯ মে ২০২৪, বুধবার, ০৫:০৬:২৮ পূর্বাহ্ন


মা হচ্ছেন ইলিয়ানা ডিক্রুজ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
মা হচ্ছেন ইলিয়ানা ডিক্রুজ ফাইল ফটো


ফের ভালো খবর বলিপাড়ায়। আসছে নতুন সদস্য। মা হচ্ছেন ইলিয়ানা ডিক্রুজ। সকাল থেকে ইলিয়ানা ডিক্রুজের মা হওয়ার খবরে সরগরম বলিপাড়া। তিনি আজ ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেন। একটি দেখা যাচ্ছে, বাচ্চাদের একটি জামার ছবি। যাতে লেখা শীঘ্রই অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’

ইলিয়ানার বিয়ের খবর এখনও পর্যন্ত ভাইরাল হয়নি। কেউ তার বিয়ের কোনও ছবি দেখেননি। তবে কি বিয়ের আগেই গর্ভবতী হলেন নায়িকা? ইলিয়ানার সঙ্গে অস্ট্রেলিয়ার এক বাসিন্দার দীর্ঘদিন সম্পর্ক আছে। দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ডেটিং করছেন। তাহলে কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন তারা? এমনই প্রশ্ন অনেকের মনে। একবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেছিলেন, আমার মনে হয় বিয়ে ও লিভইন সম্পর্কে খুব একটা ফারাক নেই। শুধুমাত্র কাগজের পার্থক্য। তিনি বলেছিলেন, বিয়ে অনেকের কাছে গুরুত্বপূর্ণ। বিয়ে দুজনের মধ্যে অনেক কিথু পরিবর্তন আনে। কিন্তু আমার কাছে তা নয়।

অর্থাৎ বিয়ে নিয়ে উদাসীন মানসিকতার ছিলেন ইলিয়ানা। তাই অনেকেরই অন্দাজ বিয়ের আগেই মা হতে চলেছেন তিনি। আবার অনেকে মনে করছেন গোপনে প্রেমিকের সঙ্গে বিয়ে সেরেছেন ইলিয়ানা। সে যাই হোক, আবার অনেকে মনে করেছেন, এমন ভাবে নিজের ছবির কথা প্রকাশ করছেন ইলিয়ানা।

এদিকে এই ছবি পোস্ট করা মাত্রাই শুভেচ্ছার বার্তা বয়ে গিয়েছে। ক্যাটরিনা ও ভিকি কৌশল শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। এদিকে ক্যাটরিনা সঙ্গে ইলিয়ানার বন্ধুত্ব অনেকেই নজর কেড়েছে। কিছুদিন আগে এক সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাদের। কিন্তু, হঠাৎ এদের বন্ধুর কারণ কারওই জানা নেই। এরই মাঝে ইলিয়ানার মা হওয়ার খবর সকলের নজর কেড়েছে।

বিয়ের আগে অনেক তারকাকেই মা হতে দেখা গিয়েছে। এই তালিকায় আছে আলিয়া ভাট। ২০২২ সালে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ও রণবীর। কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তার মঝে সাত পাতে বাঁধা পড়ছেন রণবীর আলিয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় বিয়ে করেন তারা। রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতে বসেছিল বিয়ের আসর। ক্রিম রঙের শাড়িতে সেজেছিলেন আলিয়া। রণবীরও ম্যাচিং করে পরেছিলেন কুর্তা পায়জামা। এরপর ৪ নভেম্বর জন্ম হয় তাদের মেয়ে রাহার।