২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১২:৫০ অপরাহ্ন


সালমানের কারণে নায়কের সাথে ভেঙে যায় প্রেমের সম্পর্ক!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২৩
সালমানের কারণে নায়কের সাথে ভেঙে যায় প্রেমের সম্পর্ক! সালমানের কারণে নায়কের সাথে ভেঙে যায় প্রেমের সম্পর্ক!


বলিপাড়ায় কত যে প্রেমের জন্ম হয়েছে, আর কত প্রেমের যে যবনিকা পতন ঘটেছে, তার ইয়ত্তা নেই। নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের সমীকরণ প্রতি মুহূর্তে বদলায়। আর এই নিয়ে জনমানসে কৌতূহলের অন্ত নেই। বলিপাড়ায় কান পাতলে এমন অনেক প্রেমের সম্পর্কের কথাই শোনা যায়। ঠিক যেমনটা শোনা গিয়েছিল অভিনেত্রী আসিন থোত্তুমকল এবং অভিনেতা নীল নিতিন মুকেশের ক্ষেত্রে।

তামিল, তেলুগু ছবির দুনিয়া কাঁপিয়েছিলেন আসিন। পা রেখেছিলেন হিন্দি ছবির দুনিয়ায়। আমির খানের সঙ্গে ‘গজনি’, সালমান খানের সঙ্গে ‘রেডি’, অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল ২’, ‘খিলাড়ি ৭৮৬’-এর মতো সুপারহিট ছবিতে দেখা গিয়েছে আসিনকে।

শোনা যায়, বলিপাড়ায় যখন চুটিয়ে কাজ করছেন আসিন, সেই সময় অভিনেতা নীল নিতিন মুকেশের প্রেমে পড়েছিলেন তিনি।

নীল নিতিনের সঙ্গে আসিনের প্রেমের কাহিনি আলোচিত হয়েছিল বি-টাউনে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। শোনা গিয়েছিল, সালমানের কারণেই নাকি নীলের সঙ্গে সম্পর্কে দাঁড়ি টানেন আসিন। 

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘রেডি’। এই ছবিতে সালমানের নায়িকা ছিলেন আসিন।

সেই সময় নীল নিতিনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন আসিন। আবার সালমানের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার খবরও প্রকাশ্যে এসেছিল। এমনও গুঞ্জন ছড়িয়েছিল যে, আসিন এবং সলমনের মধ্যে নাকি প্রেম চলছে। তবে তাতে সিলমোহর পড়েনি।

সলমনের সঙ্গে আসিনের এ হেন ‘ঘনিষ্ঠতা’ একেবারেই পছন্দ করেননি নীল। এ কথা আসিনকে নাকি জানিয়েছিলেন অভিনেতা।

বাড়িতে বিভিন্ন সময় পার্টির আয়োজন করতেন সলমন। সেই পার্টিতে আমন্ত্রণ জানানো হত আসিনকে। সেই মতো ‘ভাইজানের’ বাড়িতে যেতেন আসিন। কিন্তু তা পছন্দ করতেন না নীল।

শোনা যায়, এই কারণে আসিনের সঙ্গে মতানৈক্য বাধে নীলের। সালমানের সঙ্গে মেলামেশা করতে আসিনকে বারণ করেন অভিনেতা। 

নীলের এই আপত্তি একেবারেই ভাল ভাবে নেননি আসিন। এই নিয়ে নীলের কোনও আপত্তিই শুনতে চাননি নায়িকা। যার জেরে দু’জনের সম্পর্কে শৈত্য আসে।

এর পর থেকেই নীল এবং আসিনের মধ্যে দূরত্ব বৃদ্ধি পেতে থাকে। শোনা গিয়েছিল, মোবাইলে মেসেজ করে সম্পর্ক শেষের কথা অভিনেতাকে জানিয়েছিলেন আসিন।

২০১৬ সালে রাহুল শর্মার সঙ্গে বিয়ে হয় আসিনের। যার ঘটকালি করেছেন বলিপাড়ার ‘খিলাড়ি’ অক্ষয় কুমার।

নীল নিতিনের সঙ্গে বিচ্ছেদের পর জীবনে থিতু হতে চেয়েছিলেন আসিন। সংসার করতে চেয়েছিলেন। এই জন্য পাত্র খুঁজছিলেন তিনি। এ কথা অক্ষয় কুমারকে এক বার জানিয়েছিলেন নায়িকা।

‘হাউসফুল ২’ ছবির প্রচারপর্বে বিমানে রাহুলের সঙ্গে আসিনের আলাপ করান অক্ষয়। এক নামী মোবাইল সংস্থার মালিক রাহুলের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন আসিন। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে।

অতীত ভুলে ঘর বেঁধেছেন নীল নিতিনও। ২০১৭ সালে বিয়ে করেন নীল। পাত্রী রুক্মিণী সহায়। তাঁদেরও এক কন্যাসন্তান রয়েছে।

এক সময় দু’জনের প্রেম ছিল। পরে তাঁরা অন্য কারও সঙ্গে ঘর বেঁধেছেন। এমন কাহিনি নতুন নয়। তবে আসিন এবং নীলের সম্পর্কে ভাঙনের কারণ হিসাবে সালমানকেই দায়ী করেছেন অনেকে।