২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩২:১১ অপরাহ্ন


মহানগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২২
মহানগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত মহানগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত


রাজশাহী মহানগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আপন দুই ভাই তাদের মা, দাদি ও চাচাত ভাই আহত হয়েছেন । 

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৩টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন হোসনিগঞ্জ বেতপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

হামলায় আহতরা হলেন: বোয়ালিয়া থানাধিন হোসনিগঞ্জ বেতপট্টি এলাকায় আব্দুর সালামের দুই ছেলে শামির উদ্দিন (২২), সুভান আলী (২৮), তার স্ত্রী সুলতানা বেগম (৪৫), তার মা শাহাজাদী বেগম (৬৫) ও ভাতিজা রিফাত আলী (২২)।

আহতদের মধ্যে শামির উদ্দিন (২২) নামের যুবকের অবস্থা গুরুত্বর। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে আহত শামির ওই ওয়ার্ডের ৩৪নং বেডে চিকিৎসাধিন রয়েছে। 

আহত সুভান আলী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল তিনটার দিকে হোসনিগঞ্জ এলাকার প্রতিপক্ষ বকুল (৩০) মুরাদ (৩৫) ও ফরহাদ (৪০) ও তাদের পিতাসহ ১০/১২ জন যুবক দেশীয় অস্ত্র হাতে নিয়ে আমাদের বাড়ির গলিতে হামলা চালায়। এ সময় আমার দাদী, মা, ও ছোট ভাই শামীর ও চাচাত ভাই রিফাতকে বে-ধড়ক পিটিয়ে আহত করে এর মধ্যে শামীরের নাক সহ শরীরের বিভিন্ন স্থানে ব্যপক আঘাত করে হামলাকারীরা। 

পরে শামীমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রামেকের ৩৩নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেল ৫টায় বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজাহারুল ইসলাম জানায়, হোসনিগঞ্জ এলাকায় মাারামারীর ঘটনা শুনেছি। এই মর্মে ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।     

রাজশাহীর সময় / এফ কে