২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪২:২৩ অপরাহ্ন


বার্সেলোনায় পৌঁছে গেলেন মেসি
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২৩
বার্সেলোনায় পৌঁছে গেলেন মেসি বার্সেলোনায় পৌঁছে গেলেন মেসি


১৪ খানা সুটকেস নিয়ে বার্সেলোনায় নামতে দেখা গেছে লিওনেল মেসি এবং মেসি পরিবারকে। হঠাৎ সিজেন চলাকালীন পরিবার নিয়ে ছুটি কাটাতে চলে গেলেন নাকি বিশ্বকাপজয়ী? না কি তল্পিতল্পা নিয়ে তার প্রিয় শহরে পদার্পণ করার মধ্যে লুকিয়ে আছে কেরিয়ারের ভবিষ্যত? লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা কারোর কাছেই আর অজানা নয়। যত দিন যাচ্ছে পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার দিকে এগিয়ে আসছে।

এটা ভালো ভাবে বোঝাই যাচ্ছে যে বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি চান তার ছোটবেলার ক্লাবেই ফিরে আসতে। মেসির শেষ সিদ্ধান্তের অপেক্ষায় নিদ্রাহীন বার্সেলোনা সমর্থকরা। লিগ ওয়ানে প্যারিস সা জার্মান এখন প্রথম স্থানে আছে এবং ৯ পয়েন্ট এগিয়ে। মাত্র ছয়টি ম্যাচ বাকি আছে লিগ শেষ হতে। ফ্রান্স থেকে দুটো লিগ ট্রফি জিতেই হয়তো আবার স্পেনে চলে আসতে পারেন লিও মেসি।

মেসির সাথে বার্সেলোনার কথা বার্তা চলছেই সেটা অজানা নয়, বার্সেলোনার তরফ থেকেই এই সুসংবাদ জানানো হয়েছে। ফুটবল মার্কেট বিশেষজ্ঞ জেরার্ড রোমেরো জানিয়েছেন, লিওনেল মেসি নাকি বার্সেলোনায় পদার্পণ করেছেন পরিবার সহ। সঙ্গে নাকি ১৪ খানা সুটকেস। প্যারিস থেকে নিজস্ব বিমানে করে উড়ে এসেছেন বার্সেলোনায়।

বার্সেলোনায় নেমে এক নম্বর টার্মিনাল দিয়ে গোপনে শহরে পদার্পণ করেছেন ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন তারকা। মরসুম চলাকালীন পরিবার ও এত মালপত্র সহ বার্সেলোনায় ফিরে আসা কাকতালীয় বলে উড়িয়ে দেওয়া যায় না। খুব শীঘ্রই হয়তো পাকা খবর আসতে চলেছে লা পুলগার বার্সায় ফেরার।

লিও মেসির আগমনের জন্য শুধু সমর্থকরা নয়, ক্লাবের প্লেয়াররাও অপেক্ষায়। তাদের প্রত্যাশা মেসি ফিরলে হয়তো আবার চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন দেখা শুরু করবে।