২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪৬:৩৫ অপরাহ্ন


রামেকে করোনার উপসর্গে ২ জনের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
রামেকে করোনার উপসর্গে ২ জনের মৃত্যু রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল। ছবি-রাজশাহীর সময়


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রাণঘাতি করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বুধবার সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

মারা যাওয়া দুজনই পাবনা জেলার বাসিন্দা। করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন হাসপাতালের আইসিইউ এবং ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে হাসপাতালে দুই নারী রোগী মারা গেছেন। এদের একজনের বয়স ৬১ বছরের ওপরে। অন্যজনের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে।

এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৩০ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন একজন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

বর্তমানে রাজশাহীর ১২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ৭ জন, নাটোরের ৩ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার একজন এবং সিরাজগঞ্জের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাজশাহীর সময় /এএইচ