২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫১:০৯ অপরাহ্ন


রাজশাহীতে ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি ডা. মনসুর রহমান
দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৩
রাজশাহীতে ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি ডা. মনসুর রহমান রাজশাহীতে ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি ডা. মনসুর রহমান


কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান।

বৃহস্পতিবার সাংসদ প্রফেসর ডা. মনসুর রহমান দলীয় নেতাকর্মী ও পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মো. আনাস পিএএ, জিউপাড়া ইউপি চেয়ারম্যান শাহানারা বেগম সহ প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। 

বুধবার বিকেলে দুর্গাপুর-পুঠিয়া উপজেলার কিছু এলাকায় কালবৈশাখী ঝড়ের তাণ্ডব ও শিলাবৃষ্টিতে বেশ কয়েকটি বাড়িঘর লণ্ডভণ্ড হয়ে যায় এবং আম বাগান সহ বিভিন্ন ধরনের কাঁচা ফসল ক্ষতিগ্রস্ত হয়। ফলে অসহায় হয়ে পড়েন ক্ষতিগ্রস্ত কৃষকরা। 

বৃহস্পতিবার দুর্গাপুর উপজেলার কয়েকটি ক্ষতিগ্রস্ত এলাকা এবং পুঠিয়া উপজেলার জিউপাড়া ও ভালুকগাছী ইউনিয়নের কয়েকটি গ্রামে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন এবং সরকারি ভাবে প্রত্যককে এক বাণ্ডেল ঢেউটিন ও নগদ তিন হাজার করে টাকা সহায়তার আশ্বাস দেন সাংসদ ডা. মনসুর রহমান।