১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩৭:৪১ পূর্বাহ্ন


আমেরিকার এক বিশিষ্ট লেখিকাকে ধর্ষণ করেছিলেন ডোনাল্ড ট্রাম্প!
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৩
আমেরিকার এক বিশিষ্ট লেখিকাকে ধর্ষণ করেছিলেন ডোনাল্ড ট্রাম্প! আমেরিকার এক বিশিষ্ট লেখিকাকে ধর্ষণ করেছিলেন ডোনাল্ড ট্রাম্প!


আমেরিকার এক বিশিষ্ট লেখিকাকে ধর্ষণ করেছিলেন ডোনাল্ড ট্রাম্প! শুধু তাই নয়, ধর্ষণের পর তাকে নিয়ে অবমাননাকর মন্তব্য করে উপহাস করেছিলেন! নিউ ইয়র্কের একটি আদালতে ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন লেখিকা জিন ক্যারল। তাঁর দাবি, ৩০ বছর আগের সেই ভয়াবহ অভিজ্ঞতা কাটিয়ে উঠতে পারেননি তিনি।

বুধবার আদালতে লেখিকা নিজের বক্তব্য তুলে ধরার আগেই তাঁকে আক্রমণ করতে শুরু করেন ট্রাম্প। তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে দাবি করেন তিনি। তাতে ট্রাম্পের প্রতি রুষ্ট হয় আদালতও। বিচারপতি লুইস ক্যাপলান ট্রাম্পকে সতর্কও করেন।

নির্বাচনে লড়বেন বলে প্রস্তুতি নিচ্ছিলেন ট্রাম্প কিন্তু তারমধ্যেই এই আইনি জটিলতায় ফেঁসে গেলেন আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট।

লেখার জগতে নিজস্ব পরিচিতি রয়েছে জিন ক্যারলের। এমি পুরষ্কারের জন্য মনোনীতও হয়েছিলেন ক্যারল।

তিনি জানান, ১৯৯৬ সালে নিউ ইয়র্কের একটি হোটেলে ট্রাম্প তাঁকে ধর্ষণ করেন। হোটেলের চেঞ্জিং রুমে জোর করে ট্রাম্প তাঁকে ধর্ষণ করেন। যদিও ট্রাম্প এই দাবি মানতে নারাজ। গোটা ঘটনা অস্বীকার করে ট্রাম্প জানান, তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। এদিকে ক্যারল জানিয়েছে, ট্রাম্পের আচরণে তাঁর কেরিয়ার নষ্ট হয়েছে পাশাপাশি নিজের লেখা বইয়ে গোটা ঘটনার বিবরণও দিয়েছেন ক্যারল।

আদালতে সেই ঘটনা বিশদে বর্ণনা করেন ক্যারল। জানান, একটি স্টোরের চেঞ্জিং রুমে ট্রাম্প তাঁকে ধর্ষণ করেন। জোর করে দেওয়ালে চেপে ধরেন। মাথায় চোট পান ক্যারল। তারপর বাধা দিতে গেলেও কোনও ফল হয়নি। এরপর হাঁটু দিয়ে ট্রাম্পকে মেরে চেঞ্জিং রুম থেকে পালিয়ে আসেন তিনি। ৭৯ বছর বয়সি ক্যারল জানিয়েছেন, তাঁর সেই অভিজ্ঞতা এতটাই ভয়াবহ ছিল যে জীবনে কখনও কাউকে ভালবাসতে পারেননি তিনি।