২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪৮:৫৩ পূর্বাহ্ন


ওটিটি-তে ডেবিউ শাহরুখ কন্যা সুহানার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
ওটিটি-তে ডেবিউ শাহরুখ কন্যা সুহানার সুহানা খান। ফাইল ফটো


স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী।

সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন মেয়ে সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মেই নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন মন্নতের রাজকুমারী। অন্যদিকে শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান। জোরকদমেই প্রস্তুতি নিচ্ছেন শাহরুখের দুই পুত্র-কন্যা। নেটফ্লিক্সের একটি চলচ্চিত্রেই দেখা যাবে সুহানাকে। দীর্ঘদিন ধরেই তা নিয়ে জল্পনা চলছিল। জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এ আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান।

শাহরুখ কন্যা সুহানা খান সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। যত দিন যাচ্ছে ততই লাইমলাইটে নজর কাড়ছেন মন্নত-এর রাজকুমারী। অভিনয় জগতে প্রবেশ না করে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা বোধহয় সুহানার চেয়ে ভাল আর কেউ জানে না। 

ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার। করণ জোহর নয়, সুহানাকে বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার।

আন্তর্জাতিক আর্চিস কমিক্সের  ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। 

জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এ আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা   খান। ইতিমধ্যেই ছবির জন্য লুক নিয়ে এক্সপেরিমেন্ট চলছে। ছবির নির্মাতারই তার বিভিন্ন লুক পরীক্ষা করে দেখেছেন। কিছুদিন আগেই লাল শাড়িতে গর্জিয়াস লুকে ধরা দিয়েছিলেন সুহানা খান।

সূত্র থেকে জানা গেছে, জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'- ছবিতে শুধু ওয়েস্টার্ন লুকে নয়, দেশী লুকেও দেখা গেছে সুহানাকে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে।

গত বছর নভেম্বর মাসে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স জোয়া আখতার পরিচালিত  'দ্য আর্চিস'-এর ঘোষণা করে। সূত্র থেকে জানা গেছে, এটি একটি মিউজিক্যাল ড্রামা। যা খুব শীঘ্রই নেটফ্লিক্সে আসতে চলেছে।অভিনয় না করে শিরোনামে কীভাবে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত সুহানা খান। 

সুহানা খান, বলিউডের বাদশা শাহরুখের কন্যাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক।সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান। 

এই প্রথমবার আইপিএল  নিলামে কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান ও সুহানা খান।  তবে শাহরুখ পুত্রকে খুব একটা লাইমলাইটে দেখা যায় না। অক্টোবরের শেষে জামিনে মুক্তি পাওয়ার পর বেশ কয়েকবার এনসিবি দফতরে হাজিরা দিতে দেখা গেছে আরিয়ানকে। কিন্তু মন্নতের বাইরে খুব একটা দেখা যায় না আরিয়ান খানকে। 

বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন মেয়ে সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মেই নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন মন্নতের রাজকুমারী। অন্যদিকে  শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান। জোরকদমেই প্রস্তুতি নিচ্ছেন শাহরুখের দুই পুত্র-কন্যা।

রাজশাহীর সময় /এএইচ