১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৫৪:২৫ পূর্বাহ্ন


বরযাত্রীবাহী ট্রলারডুবি: এবার নিখোঁজ ২ বোনের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২৩
বরযাত্রীবাহী ট্রলারডুবি: এবার নিখোঁজ ২ বোনের মরদেহ উদ্ধার ফাইল ফটো


পটুয়াখালীর দশমিনায় বরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় এবার নিখোঁজ দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় বরসহ চারজনের মরদেহ উদ্ধার করা হলো।

রোববার (৩০ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে শিশু মারিয়ার (৮) ও দুপুর সোয়া ১টার দিকে বোন খাদিজার (৭) মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে একই এলাকা থেকে বর রাব্বি ও তার মায়ের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

এরা হলেন, উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বি (২৫) ও স্ত্রী সেলিনা বেগম (৪৫)। খাদিজা ও মারিয়া একই এলাকার বরের ফুফাতো বোন।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার রেজাউল বলেন, বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে বর ও তার মায়ের ভাসমান মরদেহ দেখে স্থানীয় জেলেরা খবর দেন। পরে তাদের কর্মীরা গিয়ে উদ্ধার করেন। এরপর বেলা ১১টার দিকে শিশু মারিয়া ও দুপুর সোয়া ১টার দিকে খাদিজার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে সময় লিপি বেগম (২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে রাব্বির সঙ্গে উত্তর শাহজালাল গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। বিকেল ৪টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সেখান থেকে বরযাত্রীবাহী ট্রলার আউলিয়াপুরের উদ্দেশে রওনা দেয়। পথে তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ২০ বরযাত্রীসহ ট্রলারটি ডুবে যায়। এ সময় ১৫ জন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হয় বর রাব্বীসহ তার পরিবারের পাঁচজন। পরে জেলেরা একজনের ভাসমান মরদেহ উদ্ধার করে। আজ বাকি চারজনের মরদেহ উদ্ধার হলো।