১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৫:৩৫ অপরাহ্ন


মোহনপুর ধূরইলে দোকানের ভিতরে প্রবেশ করে মারধর, টাকা ছিনতাই ও হত্যার হুমকি
মোহনপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২৩
মোহনপুর ধূরইলে দোকানের ভিতরে প্রবেশ করে মারধর, টাকা ছিনতাই ও হত্যার হুমকি মোহনপুর ধূরইলে দোকানের ভিতরে প্রবেশ করে মারধর, টাকা ছিনতাই ও হত্যার হুমকি


রাজশাহী মোহনপুর উপজেলার ধূরইল রিফুজিপাড়া মোড়ে দোকানের ভিতর প্রবেশ করিয়া ভাংচুর, মারধর, টাকা ছিনতাই ও হত্যার হুমকির ঘটনাটি ঘটে।এই নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,ধূরইল গ্রামের মাদ্রাসা পাড়ার মৃত আবেদ আলীর ছেলে কামরুল হাসান আরিফ(২৭) অনেক দিন যাবত একই গ্রামে রিফুজি পাড়া মোড়ে আরিফ স্টোর নামে মুদির ব্যবসা সহ পেট্রোল ও বিকাশ এবং গ্রামীনফোন ও বাংলালিঙ্ক রিটেইলার হিসাবে দীর্ঘ দিন যাবত সুনামের সহিদ ব্যবসা করে আসছিলো।

শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে  দিকে শাহাজিপাড়ার রফিক সোনারের ছেলে জাহিরুল ইসলাম (২৯),মটর সাইকেল নিয়ে এসে পেট্রোল তার গাড়িতে তুলে নিয়ে টাকা না দিয়েই চলে যেতে লাগে। এমতাবস্থায় দোকানদার আরিফ তার কাছে পেট্রোলের দাম চাইলে জাহিরুল টাকা দিবে না বলে আরিফকে সহ আরিফের বাবা মাকে তুলে গালমন্দ করতে থাকেন। দোকানদার আরিফ বাবা মাকে তুলে গালিগালাজ করতে নিষেধ  করলে জাহিরুল ইসলাম দোকানের ভিতর প্রবেশ করে ভাংচুর সহ ঘরের কিছু মালামাল বাহিরে ফেলে দেয়।এছাড়া জোর পূর্ব্বক ক্যাশের ড্রয়ার থেকে নগদ ১,৩৭৩৭৫ টাকা বের করে নেন। এবং ব্যবসায়ীর ব্যবহ্রত ওয়ালটন স্মার্ট ফোন ভেঙ্গে দেয় যার মূল্য ১৫০০০ টাকা, এছাড়াও ব্যবসায়ী আরিফের ডান পায়ে ফিমার ভাঙ্গা ছিলো। সেই জায়গাতেও আঘাত করে জাহিরুল ইসলাম। বর্তমানে ব্যবসায়ী কামরুল হাসান আরিফ হাঁটতে পারছে না।এমনকি তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান। যার কারনে ব্যবসায়ী আরিফ এখন খুব দুঃচিন্তায় পড়েছে। পরে আরিফ মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এই বিষয়ে থানা অফিসার ইনচার্জ ওসি সেলিম বাদশাহ্ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।