২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৪৮:০৪ অপরাহ্ন


মোহনপুরে পুলিশের বাসায় চুরি
মোহনপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-০৫-২০২৩
মোহনপুরে পুলিশের বাসায় চুরি মোহনপুরে পুলিশের বাসায় চুরি


রাজশাহী মোহনপুর মোহনপুর উপজেলায় পুলিশের বাসায় দরজার তালা ও আলমারির তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে।

রোববার (৭ মে) উপজেলার একটি ভাড়াকৃত বাসা থেকে দিনের বেলায় এ চুরির ঘটনার পর রাতে থানায় মামলা দায়ের করেন রাজশাহী ডিএসবি শাখার মোহনপুর থানা জোনের এএসআই শাহরিয়ার আলম।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মোহনপুর থানাধীন কলেজ রোডের মোহনপুর গ্রামের মৃত তছের উদ্দিনের ছেলে  আলাউদ্দিন (৫০) এর "আবেদা ভবন" নামক পাঁচতলা বিল্ডিং বাড়ির ৪র্থ  তালার উত্তর পাশের ইউনিটে ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন ডিএসবি মোহনপুর জোন এর এএসআই (নিরস্ত্র) শাহরিয়ার আলম। রোববার সকাল ১০ টার দিকে এএসআই শাহরিয়ার আলম সরকারি দায়িত্ব ও কর্তব্য পালনে মোহনপুর থানা এলাকায় মধ্যে  ও কেশরহাট এলাকায় যায়। এমতাবস্থায় তার স্ত্রী ছেলে ও মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাসার দরজায় বাহির হতে তালা লাগিয়ে চলে যায়। স্কুল শেষে দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে ছেলে-মেয়েসহ বাসায় ভিতরে প্রবেশ করতে দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। ভিতরে গিয়ে আরো দেখেন যে, স্টিলের আলমারি লক ভাঙ্গা এবং জিনিসপত্র  ছড়িয়ে ছিটানো আছে। এসময় তিনি ভালোভাবে দেখেন যে, আলমারিতে রাখা তার ২ টি স্বর্নের তৈরি সীতা হার,  ২ টি স্বর্ণের তৈরি চেইন, স্বর্ণের তৈরি ২ টি আংটি চোর নিয়ে চলে গেছে। পরে তারা খোজাখুজি ও বাসার সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে থানায় মামলা দায়ের করেছেন।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, বাসায় লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছি। চোরদের সনাক্ত করে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।