২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪০:০৫ অপরাহ্ন


মুন্সিগঞ্জে ট্রাকচাপায় ২ শিশু নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
মুন্সিগঞ্জে ট্রাকচাপায় ২ শিশু নিহত মুন্সিগঞ্জে ট্রাকচাপায় ২ শিশু নিহত


মুন্সিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। দুইজনেই সাইকেল নিয়ে বাড়ি হতে বের হয়ে ট্রাকচাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় আবদুল্লাহপুর চৌরাস্তায় ট্রাকচাপায় স্কুলছাত্র ইমাম হোসেন (৮) নিহত হয়েছে।

আব্দুল্লাহপুর এলাকার শফিকের ছেলে এবং আব্দুল্লাপুর ১নং সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ছিল।

অন্যদিকে, একইভাবে সাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বিকেল ৪টার দিকে সদর উপজেলার রামপালের কাঠালতলা এলাকায় স্কুলছাত্র আপন (১০) নিহত হয়েছে। সে সদর উপজেলার পঞ্চসারের বাইন্নাবাড়ি এলাকার আল আমিন সৈয়ালের ছেলে। আপন পঞ্চসারের ভট্টাচার্যের বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। 

নিহত ইমামের বাবা সিএনজিচালক শফিক বলেন, আমার ছেলে দোকান থেকে সাইকেল ভাড়া নিয়ে মাঝে মধ্যে ঘুরে বেড়াত। আমি আমার ছেলেকে সাইকেল চালাতে এবং আমার এলাকার স্থানীয় দোকানদারকে সাইকেল ভাড়া দিতে নিষেধ করেছিলাম। কিন্তু আমার কথা না শোনা আজ এ পরিণতি হলো। 

তিনি আরো বলেন, আমাদের এলাকার কিছু প্রভাবশালী লোকজন ইট-বালুর ব্যাবসা করেন। ওই সমস্ত ব্যাবসায়ীদের প্রভাবে তাদের ট্রাকচালকরা বেপোরোয়ভাবে গাড়ি চালানোর কারণেই আমার ছেলে মারা গেছে। আমি এর বিচার চাই।

পুলিশ জানায়, সাইকেল নিয়ে বের হলে ইমামকে চাপা দেয় বালুবাহী একটি ট্রাক। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। ইমামকে চাপা দেওয়া ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে স্থানীয়রা।

টঙ্গিবাড়ী থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, ঘাতক ট্রাক ও চালক রুবেল চৌধুরীকে আটক করা হয়েছে।

অন্যদিকে, দুর্ঘটনায় আপনের নিহতের পর স্থানীয় উত্তেজিত জনতা সিপাহীপাড়া-মিরকাদিম সড়ক ও বনিক্যপাড়া এলাকার মুক্তারপুর-মাওয়া সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের এসআই মো. ফরিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহতের লাশ উদ্ধারের পর মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

রাজশাহীর সময় /এএইচ