২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪৭:৪১ পূর্বাহ্ন


৫দিন পর এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার, প্রেমিকাসহ আটক ৪
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১১-০৫-২০২৩
৫দিন পর এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার, প্রেমিকাসহ আটক ৪ ফাইল ফটো


নড়াইলের লোহাগড়ায় নিখোঁজের ৫ দিন পর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকাসহ চারজনকে আটক করা হয়েছে।

গতকাল বুধবার বিকেলে নিহত সিরাজের বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ উপজেলার চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। সে স্বরসতী একাডেমী বিদ্যালয় থেকে ৩টি বিষয়ে এসএসসি পরীক্ষা সম্পন্ন করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলামের সঙ্গে একই গ্রামের সবুর শেখের মেয়ে মাদরাসার শিক্ষার্থী ইয়াসমিনের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুইজনের মধ্যে প্রায় মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাৎ হত। তিনটি বিষয়ের পরীক্ষা দেয়ার পর গত শনিবার (৬ এপ্রিল) রাত ৮টার পর সিরাজ নিখোঁজ হলে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বুধবার বিকেলে এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশে বাগানের মধ্যে মাথা পোড়ানো একটি বিকৃত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে নিহত সিরাজের পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসীর ধারণা, দুর্বৃত্তরা সিরাজকে কৌশলে হত্যা করে তার মুখমণ্ডল দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে বিকৃত করে নির্জন স্থানে ফেলে রাখে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন, তার বাবা সবুর শেখ, মা এবং ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে।

হত্যাকাণ্ডের ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।