২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১০:২৪ পূর্বাহ্ন


চরে তুলে নিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
চরে তুলে নিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার ২ ফাইল ফটো


মাদারীপুরে চরাঞ্চলে তুলে নিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ মে) রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- শিবচরের বন্দরখোলার আবু খালাসীর ছেলে সাগর খালাসী (১৯) এবং ফালান শেখের ছেলে আল আমিন। এছাড়া এখনও পলাতক একই এলাকার আক্কাস মোল্লার ছেলে হাসান মোল্লা (২১) ও লাল মিয়া শিকদারের ছেলে মেহেদী শিকদার (২১)।

মামলার বিবরণে জানা যায়, শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নে এক দিনমজুর পরিবারের ১৯ বছর বয়সী মেয়েটি গত ৮ মে বিকেলে জামা-কাপড় কিনতে স্থানীয় একটি বাজারে যায়। কেনাকাটা শেষে বাড়ি ফেরার সময় সন্ধ্যার দিকে শিকদারহাট বড় ব্রিজের ওপর আড্ডা দিতে থাকা কয়েকজন বখাটে তার গতিরোধ করে ব্যবহৃত মোবাইল নাম্বার চায়। মোবাইল নাম্বার না দিয়ে মেয়েটি তড়িঘড়ি করে বাড়ির পথে হাঁটা শুরু করলে পিছু নেয় ওই বখাটেরা। মাঝপথ থেকে তুলে চরাঞ্চলের একটি নির্জন স্থানে নিয়ে তাকে দলবদ্ধ ধর্ষণ করে সাগর খালাসী, আল আমিন ও হাসান মোল্লাসহ কয়েকজন বখাটে। একপর্যায়ে মেয়েটি চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় বখাটেরা। এ সময় ঘটনা কাউকে না জানাতেও হুমকি দেয় তারা।

একপর্যায়ে ঘটনা জানাজানি হলে ছয় দিন পর রোববার (১৪ মে) রাতে হাসান মোল্লা, মেহেদী শিকদার, সাগর খালাসী, আল আমিনসহ অজ্ঞাত কয়েকজনের নামে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা করে নির্যাতিতা। পরে অভিযান চালিয়ে সাগর ও আল আমিনকে গ্রেফতার করে পুলিশ।

মাদারীপুরের শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া বাকি অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে।