২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৭:০৩ অপরাহ্ন


বিয়েতে ভাবির সঙ্গে নাচায় দুই ভাইকে কুপিয়ে হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৫-২০২৩
বিয়েতে ভাবির সঙ্গে নাচায় দুই ভাইকে কুপিয়ে হত্যা বিয়েতে ভাবির সঙ্গে নাচায় দুই ভাইকে কুপিয়ে হত্যা


বিয়ের অনুষ্ঠানে স্ত্রী ও ভাইদের নাচানাচি দেখে প্রচণ্ড রেগে গেলেন স্বামী। নিয়ন্ত্রণ হারিয়ে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করলেন তিনি। কুপিয়ে হত্যা করলেন নিজের দুই ভাইকে। এতে আহত হয়েছেন আরো দুইজন।

সোমবার (১৫ মে) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে জানা যায়, অভিযুক্তের নাম তিনহা বেগা। তিনি রাজ্যের কবিরধাম জেলার বাঙ্গাউড়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে দুই দেবরের সঙ্গে নাচছিলেন তিনহার স্ত্রী। তা দেখে তিনি চরম ক্ষুব্ধ হন এবং ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর ওপর হামলার চেষ্টা করেন। এসময় তাকে আটকাতে এগিয়ে আসে দুই ছোট ভাই। কিন্তু অস্ত্রের আঘাতে প্রাণ হারান দুজনেই।

হামলার সময় তিনহা বেগা মদ্যপ ছিলেন বলে জানা গেছে। তাকে আটকাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তার শ্যালক এবং বড় ভাইও। তাদের দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে দুজনের অবস্থাই আশঙ্কাজনক। ঘটনার পরপরই অভিযুক্তকে আটক করে পুলিশ। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় পুলিশ সুপার লালুমেন্দ সিং জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানে এক ব্যক্তি তার দুই ভাইকে হত্যা করেছেন। তার শ্যালক এবং বড় ভাইও গুরুতর আহত হয়েছেন।

অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।